কক্সবাজার বিমানবন্দর লিফটে এক ঘণ্টা আটকা চার যাত্রী

কক্সবাজার প্রতিনিধি | রবিবার , ১২ ডিসেম্বর, ২০২১ at ৬:৩৯ পূর্বাহ্ণ

কক্সবাজার বিমানবন্দরের লিফটে যান্ত্রিক ত্রুটির কারণে আটকা পড়ে চার যাত্রী। পরে একঘণ্টার চেষ্টায় দমকলকর্মীরা লিফটের দরজা ভেঙে তাদের উদ্ধার করে। গতকাল শনিবার সকাল সোয়া ৯টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের চার যাত্রী বিমানবন্দরের নিচতলা থেকে দ্বিতীয় তলায় ওঠার সময় এই দুর্ভোগের শিকার হন। উদ্ধার যাত্রীরা হলেন- বিপ্লব কুমার মহাজন, টুম্পা রানী বিশ্বাস, আন্তরিক মহাজন ও ঈমানা মহাজন। বিমানবন্দর সূত্র জানায়, লিফটের ভিতরে ৪ জন যাত্রী আটকে পড়ার বিষয়টি বিমানবন্দরের সিকিউরিটি অফিসারকে জানানোর পর দমকল বাহিনীকে খবর দেওয়া হয়। পরে ৬ জন দমকল কর্মী উদ্ধার অভিযানে নামে এবং লিফটের দরজা ভেঙে যাত্রীদের উদ্ধার করে।
কঙবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা শাহাদাত হোসাইন জানান, লিফটে আটকে পড়া ৪ জনকে সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে তারা ইউএস বাংলার আরেকটি ফ্লাইটে ঢাকা গেছেন।
কঙবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক গোলাম মোর্তজা হোসেন বলেন, যাত্রীরা যে লাউঞ্জে যাচ্ছিলেন সেই লিফট ব্যাংকের ব্যবস্থাপনায় পরিচালিত হয়। তবে লিফটের যান্ত্রিক ত্রুটির কারণ অনুসন্ধান ও ভবিষ্যতে যাতে এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সে জন্য প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধদোকানে গিয়ে আর ফেরা হলো না তানিশার
পরবর্তী নিবন্ধবৈধ বিদ্যুৎ সংযোগ ছিল না বস্তিতে