উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত জোট

লালখান বাজার ও বাকলিয়ায় ইউনিট সম্মেলনে বক্তারা

আজাদী প্রতিবেদন | রবিবার , ৫ ডিসেম্বর, ২০২১ at ১১:০৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন ওয়ার্ডের ইউনিট সম্মেলনে বক্তারা বলেন, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অনেকগুলো সাফল্য অর্জিত হয়েছে। বাংলাদেশ এখন আর গরীব রাষ্ট্র নয়, উন্নয়নশীল দেশের স্বীকৃতি অর্জন করেছে। গতকাল শনিবার ১৯ নম্বর দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডের ক- ইউনিট সম্মেলন এবং লালখান বাজার গ-ইউনিটের সম্মেলনে বক্তারা এসব কথা বলেন। বক্তারা বলেন, বাংলাদেশের বিস্ময়কর সাফল্য ও অগ্রগতিকে ধুলিস্যাৎ করার জন্য বিএনপি-জামায়াত জোট ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র প্রতিহত করতে না পারলে আমরা কেউ নিরাপদ নই, জাতিসত্তার অস্তিত্ব হুমকির মুখোমুখি পড়বে। তাই তৃণমূল স্তরের নির্বাচিত নেতৃত্বকে এই বিপদ ও হুমকি মোকাবেলায় সর্বশক্তি সঞ্চয় করে জনগণের সার্থে মিলেমিশে যেতে হবে।
১৪নং লালখান বাজার ওয়ার্ড গ-ইউনিট : সভাপতি মো. লোকমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল আজম বাবুলের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, খুলশী থানার যুগ্ম আহ্বায়ক মোমিনুল হক। উদ্বোধক ছিলেন ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক আহমদ। প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম। বক্তব্য রাখেন লালখান বাজার ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক আমজাদ হোসেন হাজারী, আফছার উদ্দিন সেলিম।
১৯নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড ক-ইউনিট : সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজী ছিদ্দিক আলম। উদ্বোধকের বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আজিম নুরু। প্রধান বক্তা ছিলেন ইফতেখার আলম জাহেদ।

পূর্ববর্তী নিবন্ধদক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতির পদ স্থগিত
পরবর্তী নিবন্ধদরিদ্র জনগোষ্ঠীকে বিনা পয়সায় আইনের সেবা দিতে হবে