ইয়াবা সরবরাহ করতে গিয়ে মাদক কারবারি গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১৬ জুলাই, ২০২১ at ৬:০৪ পূর্বাহ্ণ

নগরীর ভাসমান মানুষের কাছে মাদক বিক্রি করতো কয়েকটি মামলার আসামী মাদক কারবারি মো. আরিফ (৩৩)। করোনাকালীন সময়ে মাদক ব্যবসার ধরণ পাল্টে এখন ইয়াবার হোম ডেলিভারি দেয় সে। গত বুধবার রাত সাড়ে ১২টায় চৌমুহনী বরফকর চারিয়াপাড়া এলাকার এক বাসায় ইয়াবা পৌঁছে দেওয়ার সময় ডবলমুরিং থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয় সে। এসময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। গতকাল বৃহস্পতিবার তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন মহানগর হাকিম আদালত। গ্রেপ্তার হওয়া আরিফ ডবলমুরিং থানাধীন মিস্ত্রিপাড়ার জেবল আহম্মদের বাড়ীর মৃত মো. ইসহাকের ছেলে।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আরিফ তালিকাভুক্ত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে এর আগেও দুটি মামলা রয়েছে। আগে ভাসমান মানুষের কাছে ইয়াবা বিক্রি করলেও সাম্প্রতিক করোনাকালীন সময়ে সে হোম ডেলিভারি দিয়ে আসছিল। দুই জন অর্ডার নিয়ে ইমু ম্যাসেঞ্জারে আরিফকে অর্ডার দেয়। এরপর আরিফ নির্ধারিত জায়গায় পৌঁছে দেয়।
ওসি বলেন, বুধবার রাত সাড়ে ১২টায় চারিয়াপাড়া ইয়াবা সাপ্লাই দিতে গেলে তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে চাল ও অর্থ সহায়তা পাচ্ছে সাড়ে ৪ হাজার পরিবার
পরবর্তী নিবন্ধতথ্যপ্রযুক্তির সহায়তায় ধরা পড়লো খুনি