তথ্যপ্রযুক্তির সহায়তায় ধরা পড়লো খুনি

পটিয়ায় রিকশা চালক খুন

পটিয়া প্রতিনিধি | শুক্রবার , ১৬ জুলাই, ২০২১ at ৬:০৫ পূর্বাহ্ণ

পটিয়ায় অটোরিকশা চালক খুনের ঘটনায় তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশের হাতে ধরা পড়লো খুনি। তার নাম হাফেজ মনজু প্রকাশ মনজুরুল আলম (৩৫)। সে ভোলা জেলার মো. সোলাইমানের পুত্র। গত বুধবার রাতে নগরীর বায়েজিদ বোস্তামী এলাকা থেকে পটিয়া থানা পুলিশ তথ্যপ্রযুক্তির বিশেষ সহায়তায় তাকে গ্রেফতার করেছে বলে নিশ্চিত করেন। গ্রেফতারকৃত মনজু বৃহস্পতিবার সকালে পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিশ্বেশ্বর সিংহের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
জানা গেছে, অটোরিক্সা চালক মো. মেহেদী হাসান (১৫) কে গত ৯ জুলাই রাতে উপজেলার ছনহরা ইউনিয়নের ধাউরডেঙ্গা এলাকায় খুন করে রাস্তার পাশে একটি ঝোপের মধ্যে ফেলে রিকশা ছিনতাই করে । এ ঘটনায় মেহেদী হাসানের মামা আবদুর রহমান বাদী হয়ে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় পটিয়া থানার ওসি (তদন্ত) রাসেদুল ইসলাম প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নগরীর বায়েজিদ বোস্তামী এলাকা থেকে মনজুরুলকে গ্রেফতার করেন ।
পটিয়া থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা রাসেদুল ইসলাম জানিয়েছেন, রিঙা চালক মেহেদী হাসানের খুনের সঙ্গে সম্পৃক্ততা থাকায় একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধইয়াবা সরবরাহ করতে গিয়ে মাদক কারবারি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধপ্রবীণ হিতৈষী সংঘের সভা ও ত্রাণ বিতরণ