লোহাগাড়ায় দোকান ভাঙচুরের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৪

লোহাগাড়া প্রতিনিধি | বুধবার , ১ মে, ২০২৪ at ৬:৪৯ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় দোকান ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এই ঘটনায় সোমবার রাত সাড়ে ১২টায় ৯ জনকে এজাহারনামীয় ও পাঁচছয়জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা রুজু করা হয়েছে। মামলার বাদী সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সওদাগর পাড়ার মৃত এজাহার মিয়ার পুত্র মফিজুর রহমান। ঘটনার সঙ্গে জড়িত চারজনকে ইতিমধ্যে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আলী উদ্দিন মিয়াজি পাড়ার মৃত মোস্তাফিজুর রহমানের পুত্র নাজিম উদ্দিন (৫৮), একই ওয়ার্ডের বলি আকবর পাড়ার কামাল উদ্দিনের পুত্র মো. সাইফুল ইসলাম (২০), আধুনগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মৌলভী পাড়ার মোহাম্মদ হারুনুর রশিদের পুত্র মোহাম্মদ ফয়সাল (২৫) ও মো. নুরুচ্ছাফার পুত্র মো. রবিউল হোসেন (১৮)

এজাহার সূত্রে জানা যায়, মামলার বাদী উপজেলা সদর বটতলী স্টেশনের আবুল ফজল মার্কেটের ভাড়াটিয়া। গত ২৯ এপ্রিল রাত ৯টার দিকে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে দোকানে প্রবেশ করে মামলার বাদীকে হত্যার উদ্দেশে মারধর করে। এছাড়া দোকানে রক্ষিত মালামাল লুটপাট ও আসবাবপত্র ভাংচুর করে। বাদীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘটনার সঙ্গে জড়িত চারজনকে গ্রেপ্তার করে। মঙ্গলবার গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামের পরিবেশ রক্ষায় শক্তিশালী কমিশন গঠন করার প্রস্তাব
পরবর্তী নিবন্ধহিটস্ট্রোকের ঝুঁকি বিষয়ে সকলকে সচেতন হতে হবে