বিভিন্নস্থানে শরবত ও পানি বিতরণ

| বুধবার , ১ মে, ২০২৪ at ৬:২৯ পূর্বাহ্ণ

দক্ষিণ জেলা আওয়ামী লীগ: দক্ষিণ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে চলমান তীব্র তাপদাহে পথচারী, শ্রমজীবী ও রিকশাচালকদের মাঝে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়। গতকাল মঙ্গলবার আন্দরকিল্লাস্থ কার্যালয় সম্মুখে পানি বিতরণকালে সংগঠনের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, অসহনীয় গরমে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। এ সময় সবচেয়ে বেশি হচ্ছে হিট স্ট্রোক। পরিবারের বয়স্ক, অসুস্থ সদস্য এবং শিশুরা থাকেন সবচেয়ে বেশি ঝুঁকিতে। তাই সবাইকে সতর্ক থাকতে হবে। এ সময় উপস্থিত ছিলেন হায়দার আলী রনি, নুরুল আবছার চৌধুরী, বিজয় কুমার বড়ুয়া, মমতাজ উদ্দিন, মাহমুদুল হক বাবুল, সেলিম হোসেন, আব্দুল মালেক খান, মুরিদুল আলম মুরাদ, মফিজুর রহমান বাহাদুর, খালেদ বিন হাবিব ছোটন, দীপংকর দাশ, আ না ম হাসান, মঈনুল ইসলাম চৌধুরী, আসিফ মোস্তফা কামাল, সাজ্জাদ হোসেন রিয়াদ প্রমুখ।

ইসলামী ছাত্রসেনা : তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করেছে ইসলামী ছাত্রসেনা বুড়িশ্চর জিয়াউল উলুম কামিল মাদরাসা শাখা। গতকাল মঙ্গলবার উক্ত মাদরাসা ক্যাম্পাস ও বাজার এলাকায় শিক্ষকশিক্ষার্থী, দিনমজুর, রিকশাচালকসহ পথচারীদের মাঝে পানি ও শরবত বিতরণ করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন মাদরাসা অধ্যক্ষ সৈয়দ মোহাম্মদ ফরিদ উদ্দিন। অংশগ্রহণ করেন অধ্যাপক মনজুরুল কাদের, মোহাম্মদ আবদুল গফুর তালুকদার, হাফেজ আরিফুল মোস্তফা, নাসির উদ্দিন, আবু হেনা সৈয়দ নুর, ফরিদুল হক চৌধুরী, মেশকাতুল মনোয়ার।

উপস্থিত ছিলেন তানভীর কুতুবী, মোহাম্মদ আবুল কাশেম, হাফেজ মুহাম্মদ সেলিম, হাফেজ মুহাম্মদ মাসুম, জিল্লুর রহমান কুতুবী, হাফেজ মুহাম্মদ আরিফ,আরিফুল ইসলাম কুতুবী, তারেক বিন আহমদ, শাখাওয়াত হোসেন সাগর, আবদুল জলিল, মাঈনুদ্দিন,বোরহানউদ্দিন,গিয়াস উদ্দিন প্রমুখ। গাউসিয়া কমিটি আর্টিলারি মোড় ইউনিট : গাউসিয়া কমিটি বাংলাদেশ আর্টিলারি মোড় ইউনিটের পক্ষ থেকে আর্টিলারি মোড়ে পথচারীদের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি ও শরবত বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের ইউনিট সেক্রেটারি নজরুল ইসলাম সোহেল, সহসভাপতি কামরুল আহসান কাউছার ও সহসাংগঠনিক সম্পাদক শাহীন।

পূর্ববর্তী নিবন্ধডেবারপাড় দোকান মালিক সমবায় সমিতির মানববন্ধন
পরবর্তী নিবন্ধব্যাটারি চালিত রিকশা বন্ধ করার দাবি