সেনাবাহিনীর কাপ্তাই জোনের উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ

কাপ্তাই প্রতিনিধি | মঙ্গলবার , ২০ জুলাই, ২০২১ at ৯:০২ অপরাহ্ণ

করোনা মহামারীতে বিশেষ মানবিক সহায়তা হিসেবে কাপ্তাই ও রাজস্থলী উপজেলায় বসবাসকারী বিপুল সংখ্যক দরিদ্র জনগণের মাঝে সেনাবাহিনীর কাপ্তাই জোন ২৩ বেংগলের উদ্যোগে ঈদ উপহার প্রদান করা হয়েছে।
আজ মঙ্গলবার (২০ জুলাই) কাপ্তাইয়ে অবস্থিত বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইন্সটিটিউট প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে গরীব জনগণের মাঝে ঈদ উপহার বিতরণ করেন কাপ্তাই জোন ২৩ বেংগলের অধিনায়ক লে. কর্নেল গাজী মোহাম্মদ মিজানুল হক পিএসসি।
এসময় উপস্থিত ছিলেন জোনের উপ-অধিনায়ক মেজর মো. খন্দকার মাহমুদুর রহমান পিএসসি, ক্যাপ্টেন নাজমুস সাকিব, ক্যাপ্টেন মুশফিক আহমেদ সামিত, অনারারি ক্যাপ্টেন মো. আজিজার রহমান এবং ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ।
ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল পোলাওর চাল, লাচ্ছা সেমাই চিনি, লবণ, তেল, গুঁড়ো দুধ, আলু, পিঁয়াজ এবং নগদ আর্থিক অনুদান।
কাপ্তাই উপজেলার নতুন বাজার, শিল্প এলাকা, লগ গেইট, ঢাকাইয়া কলোনি, রাইখালী, ঝংকা পাড়া এবং রাজস্থলী উপজেলার ইসলামপুর, বাঙ্গালহালিয়াসহ বিভিন্ন এলাকায় কাপ্তাই জোনের পক্ষ থেকে এসব ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে ২৩ বেংগলের অধিনায়ক লে. কর্নেল গাজী মোহাম্মদ মিজানুল হক বলেন, “পবিত্র ঈদের দিন গরীব লোকজন যাতে পরিবার-পরিজনকে সাথে নিয়ে পেট ভরে খেতে পারে সেজন্য সেনাবাহিনীর পক্ষ থেকে এই ঈদ উপহার প্রদান করা হলো।”
উপস্থিত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, “সারাদেশে করোনাভাইরাস মহামারী আকার ধারণ করেছে। প্রতিদিন শত শত লোক মারা যাচ্ছে। বিপুল সংখ্যক মানুষ করোনা শনাক্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। কাপ্তাই উপজেলায়ও করোনা রোগীর সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে।”
অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্যও অনুরোধ জানান তিনি।
ভবিষ্যতেও গরীব জনগণের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে মানবিক সহায়তা হিসেবে ত্রাণ সামগ্রী প্রদান অব্যাহত থাকবে বলে জানান লে. কর্নেল গাজী মোহাম্মদ মিজানুল হক।

পূর্ববর্তী নিবন্ধ৪ দিন বন্ধ থাকবে টিকা কার্যক্রম
পরবর্তী নিবন্ধশেষ ওয়ানডেতেও জিম্বাবুয়েকে হারাল টাইগাররা