বন্যার্তদের পাশে বিএনপির নেতাকর্মীদের দাঁড়াতে হবে

ফটিকছড়িতে গোলাম আকবর খোন্দকার

| বুধবার , ২৮ আগস্ট, ২০২৪ at ৯:৫৮ পূর্বাহ্ণ

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার বলেছেন, বিএনপির প্রতি এদেশের সাধারণ জনগণের যে ভালবাসা রয়েছে, তার জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকার অসহায় সাধারণ জনগণের পাশে দাঁড়াতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশএলাকার স্থিতিশীল পরিবেশ বজায় রাখতে বিএনপির প্রতিটি নেতাকর্মীকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। এলাকায় কেউ যেন হামলা, ভাঙচুর, লুটতরাজ, চাঁদাবাজি করতে না পারে তার জন্যও সকলকে সজাগ থাকতে হবে। আর যে কৃতকর্মের কারণে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন হয়েছে তাও সকলকে মনে রাখতে হবে।

তিনি গতকাল মঙ্গলবার বন্যায় ক্ষতিগ্রস্ত ফটিকছড়ি উপজেলা সদর, নাজিরহাট পৌরসভা ঝংকার মোড়, সুয়াবিল সুখারহাট, বৈদ্যেরহাট, হারুয়ালছড়ি নয়াহাট, ভূজপুর কাজিরহাট, নারায়ণহাট, শান্তিরহাট, দাঁতমারা বাজার, রামগড় সড়কের বাগান বাজার, সিকদারখীল, বাগান বাজার, হেয়াঁকো বাজার প্রাঙ্গণে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পথসভায় বন্যায় ক্ষতিগ্রস্ত দুস্থ ও অসহায় পরিবারের মাঝে তারেক রহমানের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এ হালিম ও মো. সালাহউদ্দিন, ফটিকছড়ি উপজেলা বিএনপির আহ্বায়ক কর্নেল (অব.) আজিম উল্লাহ বাহার, সদস্য সচিব জহির আজম চৌধুরী, নাজিরহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক এজহার মিয়া, সদস্য সচিব শাহ নেওয়াজ সেফুল, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চৌধুরী, ইদ্রিস মিয়া, শওকত উল্লাহ, ওসমান হোসেন, মো. হাসান, বেলাল হোসেন, শফিউল আজম চৌধুরী, জসিম উদ্দিন, মো. আজম খান, আফছার উদ্দিন হেলালী, মো. নুর উদ্দিন, হাসান চৌধুরী দিপু, তজলিমা আক্তার, রিনা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকুমিল্লায় বন্যার্তদের পাশে সৈয়দ সাইফুদ্দীন মাইজভাণ্ডারী
পরবর্তী নিবন্ধশ্রীলংকা ও পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ