পটিয়ায় রাজবল্লভ দিঘিতে বড়শি প্রতিযোগিতা ২৭ আগস্ট

ব্যবস্থাপনায় কেডিএস গ্রুপ

পটিয়া প্রতিনিধি | রবিবার , ১৪ আগস্ট, ২০২২ at ১০:৩৯ পূর্বাহ্ণ

পটিয়ার ঐতিহ্যবাহী রাজবল্লভ দিঘীতে দ্বিতীয়বারের মত বড়শি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে আগামী ২৭ আগস্ট। কেডিএস গ্রুপের ব্যবস্থাপনায় উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিণখাইন এলাকায় ঐতিহ্যবাহী এ দিঘীতে বড়শি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এ প্রতিযোগীতার জন্য আগামী ২৬ আগস্ট বিকাল ৪টায় আসন নির্ধারণীর জন্য লটারির আয়োজন করা হয়েছে। বড়শি প্রতিযোগীতায় অংশগ্রহণেচ্ছুদের নগরীর হালিশহর সেলিম রেজা মোবাইল নং : ০১৮৮৬৩৭৩৭৬২, বহদ্দারহাটে মোহাম্মদ ইউসুফ : ০১৮৭২১৮৩৫০২, মুরাদপুর এলাকায় আরিফুর রহমান সুমন : ০১৮১৮৯১৫৯৭৪, আগ্রাবাদ এলাকায় মোহাম্মদ ফোরকান : ০১৮১৮২৩৮৩২৩ ও পটিয়া উপজেলার বুধপুরা বাজারে এম ইদ্রিস চৌধুরী (অপু) : ০১৬১৩৩২০০৪০ নম্বরে প্রতিযোগিতার বিষয়ে যাবতীয় তথ্য জানতে যোগাযোগ করার আয়োজক কমিটির পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অনুরোধ জানানো হয়েছে।

এ বিষয়ে আয়োজক কমিটির আহ্বায়ক এম ইদ্রিস চৌধুরী অপু বলেন, গতবারের ধারাবাহিকতা ও প্রতিযোগিদের অভাবনীয় সাড়া ও অনুরোধের প্রেক্ষিতে দ্বিতীয়বারের মত পটিয়ার রাজবল্লভ দিঘীতে ঐতিহ্যবাহী বড়শি প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। আগামী ২৭ আগস্ট সকাল ৬টায় বাঁশি বাঁজিয়ে এ দিঘীতে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান। তিনি আরো বলেন, বিগত সময়ের মতই এখানে আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে।