কক্সবাজারে হোটেল থেকে সুপ্রিম কোর্টের আইনজীবীর মৃতদেহ উদ্ধার

| শনিবার , ৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ৫:২৩ পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার শহরের সাগরপাড়ের একটি অভিজাত হোটেল থেকে সুপ্রিম কোর্টের আইনজীবী গাজী এম শওকত হাসানের (৫০) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল ৯ টায় হোটেল সীগালের ৩০৮ নম্বর কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তবে তার মৃত্যু কি স্বাভাবিক না অস্বাভাবিক তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

মৃত গাজী এম শওকত হাসান কুমিল্লা সদর উপজেলার দুর্গাপুর অশোকতলা এলাকার গাজী মোস্তফার ছেলে। তিনি সুপ্রিম কোর্টের আইনজীবী এবং সিটি ব্যাংকের একজন আইন কর্মকর্তা বলে জানা গেছে। ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের অতিরিক্ত উপমহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) মো. আপেল মাহমুদ হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে জানান, গত ৩০ জানুয়ারি মঙ্গলবার গাজী এম শওকত হাসানসহ কয়েকজন মিলে কক্সবাজার ভ্রমণে আসেন। তারা ওঠেন হোটেল সীগালে। এরমধ্যে শওকত হাসান ৩০৮ নম্বর কক্ষে অবস্থান করেন।

শুক্রবার সকালে শওকত হাসানকে হোটেল কক্ষের মেঝেতে অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন তার বন্ধুরা। পরে তারা হোটেলটির কর্মচারীদের সহায়তায় শওকতকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষানিরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।

অতিরিক্ত ডিআইজি বলেন, মৃতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান জানান, হোটেল সীগালের কর্মচারীসহ কয়েকজন মিলে এক পর্যটককে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। মৃতের শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

পূর্ববর্তী নিবন্ধওরা ক্যান্সার যোদ্ধা, শোনালেন অন্যরকম গল্প
পরবর্তী নিবন্ধচবির ৪ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা