মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজে স্বাস্থ্য মন্ত্রণালয়ের টিম

| মঙ্গলবার , ২১ জুন, ২০২২ at ১১:০৬ পূর্বাহ্ণ

অনুমোদন নবায়ন এবং আসন বৃদ্ধির নিমিত্তে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সাত সদস্যের একটি পরিদর্শন টিম গতকাল সোমবার চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজ পরিদর্শন করেন।

পরিদর্শন টিমের আহ্বায়ক ছিলেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহা-পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. এ. কে.এম. আমিরুল মোরশেদ, বি.এম.এন্ড ডি.সির প্রতিনিধি অধ্যাপক ডা. আব্দুল মান্নান, চমেক অধ্যক্ষ ডা. সাহেনা আক্তার, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অব মেডিসিনের ডিন অধ্যাপক ডা. মো. হাফিজুল ইসলাম, চমেক চাইল্ড অনকোলজি বিভাগের শিক্ষক অধ্যাপক ডা. মো. রেজাউল করিম, স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ আবদুল কাদের, ডা. মোহাম্মদ হুমায়ুন কবির।

এ সময় উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এম.এ. তাহের খান, কার্যনির্বাহী কমিটির ভাইস-প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন, জেনারেল সেμেটারী মো. রেজাউল করিম আজাদ, ভাইস- প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. জাবেদ আবছার চৌধুরী, কলেজের অধ্যক্ষ ডা. এ.এস.এম. মোস্তাক আহমেদ, অধ্যাপক ডা. অসীম কুমার বড়ুয়া এবং হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. মো. নূরুল হক। পরিদর্শন কমিটির সদস্যরা কলেজ ও হাসপাতালের বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন এবং গৃহিত বিভিন্ন কার্যμমের ভূয়সী প্রশংসা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রিমিয়ার ইউনিভার্সিটির স্থাপত্য বিভাগে বরণ ও বিদায় অনুষ্ঠান
পরবর্তী নিবন্ধস্টেশন রোডের উজালা হোটেলকে এক লাখ টাকা জরিমানা