‘চরের মাটি কেটে পাচারের সময়’ উল্টে গেল ট্রাক, চালক নিহত

সন্দ্বীপ প্রতিনিধি | শনিবার , ২৭ এপ্রিল, ২০২৪ at ৮:২৫ পূর্বাহ্ণ

সন্দ্বীপে গত বৃহস্পতিবার দিবাগত রাত ১টা ৪৫ মিনিট ট্রাক উল্টে চালক ফসিউল আলম (৩৪) নিহত হয়েছে। উপজেলার মুছাপুর ও মাইটভাঙ্গা ইউনিয়নের সীমান্তবর্তী তহসিলদার তেমাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফসিউল সারিকাইত ৯ নম্বর ওয়ার্ডের কাজি সর্দার বাড়ির বাসিন্দা।

মাইটভাঙ্গা ইউনিয়নের বাসিন্দা দিদারুল আলম ও লুতফুর রহমান আজাদীকে মুঠোফোনে জানান, রাতে চরের মাটি কেটে ট্রাকে করে নেয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। তারা বলেন, প্রতি রাতে নির্বিচারে মাটি কাটে প্রভাবশালী সংঘবদ্ধ চক্র। এ সময় মাটি পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকগুলো নিজেদের মধ্যে তীব্র প্রতিযোগিতায় লিপ্ত হয়ে ওভারটেকিং করতে গেলে দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে সন্দ্বীপ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবির হোসেন আজাদীকে জানান, গতকাল শুক্রবার বিকাল ৪টার দিকে ট্রাকচালক নিহতের ঘটনা শুনলে ঘটনাস্থলে একজন অফিসারকে পাঠান ওসি। তবে দুর্ঘটনা কবলিত ট্রাকটিতে মাটি পরিবহনের কোনো চিহ্ন পাওয়া যায়নি বলে তিনি উল্লেখ করেন। অতিরিক্ত স্পিডের কারণে ট্রাক উল্টে দুর্ঘটনার ঘটতে পারে, এছাড়া সন্দ্বীপ থানা পুলিশ অবৈধ মাটি কাটার বিরুদ্ধে কঠোর অবস্থায় আছেন বলে তিনি জানান।

সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তা রিগ্যান চাকমার সাথে এ বিষয়ে যোগাযোগ করলে তিনি জানান, ঘটনার বিষয়ে তিনি বিস্তারিত জেনে বলতে পারবেন কোথায় কখন এটি ঘটছে।

পূর্ববর্তী নিবন্ধ৯ মে পর্যন্ত চুয়েট বন্ধ ঘোষণা
পরবর্তী নিবন্ধশেষ দিনে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত ভিড়