হাজী ইকবালের ছেলে ও সহযোগীর তিন দিনের রিমান্ড

বিচারকের ওপর হামলা

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১১ ডিসেম্বর, ২০২০ at ৫:২৬ পূর্বাহ্ণ

নগরীর পতেঙ্গায় বিচারকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার আওয়ামীলীগের বহিষ্কৃত নেতা হাজী ইকবালের ছেলে ও তার সহযোগীকে দুইদিনের রিমান্ড দিয়েছেন আদালত।
গতকাল অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদের আদালত আসামিদের প্রত্যেকের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। এর আগে গ্রেপ্তার দু’জনকে বৃহস্পতিবার আদালতে হাজির করে তদন্ত কর্মকর্তা আসামিদের চারদিনের রিমান্ড আবেদন করে বলে জানান নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবউদ্দিন আহমেদ।
গত বুধবার বিকেলে পতেঙ্গা সাগর পাড়ে আউটার রিং রোড এলাকায় উল্টো পথে দ্রুতগতিতে মোটর সাইকেল চালাচ্ছিলেন বন্দর থানা আওয়ামী লীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক হাজী ইকবালের ছেলে আলী আকবর ও তার বন্ধু আলী হোসেন প্রকাশ জিসান। ওই পথ দিয়ে যাওয়ার সময় চট্টগ্রামের পঞ্চম যুগ্ম মহানগর দায়রা জজ জহির উদ্দিনের গাড়ির সামনে পড়ে আসামিদের মোটরসাইকেল। এসময় বিচারকের গাড়ি চালক মোটর রেসিং বিষয়ে প্রতিবাদ করেন। তখন মোটরসাইকেলে থাকা হাজী ইকবালের ছেলে ও তার সহযোগী মিলে চালককে মারধর করলে বিচারক ঘটনার প্রতিবাদ করেন। এসময় বিচারকের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। পতেঙ্গা থানার ওসি জোবায়ের সৈয়দ জানান, বুধবারের ঘটনায় বিচারকের গাড়িচালক রাজু শেখের দায়ের করা মামলায় দু’জনকে গ্রেপ্তার দেখানো হয়।

পূর্ববর্তী নিবন্ধদক্ষিণ জেলার ৪ পৌরসভার মেয়র প্রার্থী বাছাই শেষ
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে আরেক জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮৫