সীতাকুণ্ডে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ

| বুধবার , ১৭ এপ্রিল, ২০২৪ at ৭:১৪ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড উপজেলার যুদ্ধকালীন প্লাটুন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মদিন উল্যাহ ফাউন্ডেশনের উদ্যোগে তার নিজ বাড়িতে গত শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রায় ৬০০ অস্বচ্ছল মানুষের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মদিন উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য সেবা বিভাগের সিএমএসডির পরিচালক (যুগ্ম সচিব) মোহাম্মদ হাসান আরিফ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফ্‌ফর আহমেদ, সীতাকুণ্ড উপজেলার নির্বাহী অফিসার কে. এম. রফিকুল ইসলাম। এছাড়াও কর্মসূচিতে স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মসূচিতে বীর মুক্তিযুদ্ধা মো. মদিন উল্যাহর পুত্র, স্বাস্থ্য অধিদপ্তরে কর্মরত মেডিসিন ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. ফারুক মো. মহসিন এবং পুত্রবধূ প্লাস্টিক সার্জন ডা. মেহেরুন্নেসার নেতৃত্বে ঢাকা ও চট্টগ্রাম থেকে আগত ডা. শেখ মোহাম্মদ মোস্তফা, ডা. মোতাহের হোসেন শাওন, ডা. সাদিয়া ইসলাম রিনি, ডা. মিথিলা বড়ুয়া, ডা. অনুস্বর্গ নাথ, ডা. আবু জাফর মুহাম্মদ সাদেক, ডা. মুহাম্মদ ফরহাদ বিন হারুন, ডা. ইফফাত জাহান নাদিয়াসহ মোট ১২ জন মেডিসিন, সার্জারি, গাইনী, শিশুসহ বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসকরা চিকিৎসা সেবা প্রদান করেন। বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মদিন উল্যাহর সন্তান চবি শিক্ষক ড. মোহাম্মদ ওমর ফারুক রাসেলের সঞ্চালনায় কর্মসূচিতে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম ফাউন্ডেশনের উদ্যাগে এই ধরনের আরও জনকল্যাণমূলক কর্মসূচি হাতে নেয়ার আহ্বান জানান এবং ফাউন্ডেশনের এই ধরনের উদ্যোগে পাশে থাকার অভিপ্রায় ব্যক্ত করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনববর্ষ বাঙালি জাতির ঐতিহ্যের ধারক ও বাহক
পরবর্তী নিবন্ধআনোয়ারায় মাইক্রোর ধাক্কায় বৃদ্ধা আহত, সড়ক অবরোধ