আনোয়ারায় মাইক্রোর ধাক্কায় বৃদ্ধা আহত, সড়ক অবরোধ

আজাদী অনলাইন | বুধবার , ১৭ এপ্রিল, ২০২৪ at ১২:৫১ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা গুরুতর আহত হয়েছেন। পরে স্থানীয়রা উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় উত্তেজিত জনতা আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সড়ক অবরোধ করেন।

বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে দশটায় আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সড়ক দুর্ঘটনায় নুরজাহান বেগম (৬৩) নামে এক নারী গুরুতর আহত হন। তিনি হাইলধর ইউনিয়নের খাসখামা এলাকার মো. শাহ আলমের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, ঐ নারী সড়ক পার হওয়ার সময় একটি মাইক্রোবাস দ্রুত গতিতে এসে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। নারীর একটা পাও ভেঙে যায়। এরপর উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখেন। কিছুক্ষণ সড়কে যান চলাচল বন্ধ ছিল। এতে চরম ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ। পরে পুলিশ এসে যানচলাচল স্বাভাবিক করে দেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোহেল আহমদ বলেন, রাস্তা পার হওয়ার সময় একটি মাইক্রোবাসের ধাক্কায় এক নারী আহত হয়েছেন। এতে উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ এসে যানচলাচল স্বাভাবিক করে দেন

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ
পরবর্তী নিবন্ধবাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য