সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে দুই জনের মৃ’ত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি | শুক্রবার , ১৯ এপ্রিল, ২০২৪ at ৮:১৮ অপরাহ্ণ

সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারীতে ট্রেনে কাটা পড়ে দুই জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার ভাটিয়ারী রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। এদিকে খবর পেয়ে রেলওয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

সূত্রে জানা গেছে, এদিন ভোর আনুমানিক ৫টার দিকে ঐ এলাকায় চট্টগ্রামমুখী তুর্ণা নিশিতা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে মারা যায় ভাটিয়ারী ইউনিয়নের জাহানাবাদ গ্রামের কানু দাশের ছেলে বিপ্লব দাশ (২৩)।

এ ঘটনার খবর পেয়ে ফৌজদারহাট জিআরপি ফাঁড়ির সদস্যরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। একই দিন বিকাল ৪টা ২০ মিনিটের সময়ে ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেসের নিচে কাটা পড়েন স্থানীয় ভাটিয়ারী বাংলাদেশ মিলিটারি একাডেমির সিভিল স্টাফ মোঃ আসিফ উদ্দিন (২৪)।

তিনি যশোরের জনৈক রবিউল হোসেনের ছেলে। ঘটনার পর তার লাশও উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয় রেলওয়ে পুলিশ। এ বিষয়ে ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ ফারুক হোসেন বলেন, শুক্রবার সকালে ট্রেনে কাটা পড়ে নিহত হওয়া বিপ্লব মানসিক সমস্যাগ্রস্থ ছিলেন বলে জানিয়েছে তাঁর পরিবারবর্গ।

বিকালে সেনাবাহিনীর সিভিল স্টাফ আসিফ মোবাইলে কথা বলতে বলতে রেললাইন দিয়ে হাঁটার কারণে এ দুর্ঘটনাটি ঘটে। আমরা লাশ দুটি
ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দিয়েছি। আইনগত প্রক্রিয়া শেষ করে লাশ পরিবারের হাতে তুলে দেয়া হবে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে পাহাড়ি ছড়ায় জমাট পানিতে পড়ে মাদ্রাসার ছাত্রীর মৃত্যু
পরবর্তী নিবন্ধলোকালয় থেকে উদ্ধার মায়া হরিণ, মীরসরাই মহামায়ায় অবমুক্ত