সাতকানিয়ায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত

গভীর রাতে অজ্ঞাত গাড়ির ধাক্কা

সাতকানিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৪ ডিসেম্বর, ২০২১ at ৫:২৪ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় অজ্ঞাত এক গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। নিহতরা হলেন মো. সালাহ উদ্দিন (২৭) ও তৌহিদ আহমেদ শামীম (৩১)। গত বুধবার রাত ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া অংশের সিকদার দোকান এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানান, নোয়াখালী বেগমগঞ্জের চৌমুহনীর করিমপুর এলাকার মুন্সির বাড়ির মৃত নুর হোসেনের পুত্র মো. সালাহ উদ্দিন ও একই এলাকার তোফায়েল আহমেদের পুত্র তৌহিদ আহমেদ শামীম কক্সবাজারে ভ্রমণ শেষে ঘটনার দিন রাতে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। রাত ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ সিকদার দোকান এলাকায় পৌঁছার পর অজ্ঞাত একটি গাড়ির ধাক্কা খেয়ে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় সালাহ উদ্দিন ও তৌহিদ আহমেদ শামীম ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
নিহত সালাহ উদ্দিনের খালাতো ভাই নাজিম উদ্দিন জানান, সালাহ উদ্দিন ও তার বন্ধু তৌহিদ মিলে তিনদিন আগে মোটরসাইকেল যোগে কক্সবাজার বেড়াতে যায়। ঘটনার দিন রাতে তারা বাড়ি ফিরছিল। এসময় সাতকানিয়ার সিকদার দোকান এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় দুই বন্ধু মারা যায়।
দোহাজারী হাইওয়ে থানার ওসি মোহাম্মদ সিরাজুল ইসলাম জানান, অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুইজনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। নিহতদের পরিচয় নিশ্চিত হওয়ার পর গতকাল সকালে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। রাতের ঘটনা হওয়ায় কোন গাড়ি কিভাবে ধাক্কা দিয়েছে তা নিশ্চিত হতে পারিনি।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধসাড়ে ৫ কোটি টাকা শুল্ক ফাঁকির চেষ্টা