সাগরিকায় পুলিশ ভ্যানে বাসের ধাক্কা, ১৩ সদস্য আহত

আজাদী প্রতিবেদন | রবিবার , ২২ মে, ২০২২ at ৫:৫০ পূর্বাহ্ণ

নগরীতে সড়ক দুর্ঘটনায় শিল্প পুলিশের ১৩ সদস্য আহত হয়েছেন। গতকাল শনিবার সকাল ৯টার দিকে নগরীর পাহাড়তলী থানার সাগরিকা মোড়ে পুলিশ সদস্যদের বহনকারী ভ্যান ও একটি বাসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। যদিও পুলিশের ভ্যানে বাসটি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

আহত সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত পুলিশ সদস্যরা হলেন শামীম হোসেন (২২), রিমি (২২), জসিম (২৩), মানিক (২৪), সজিব (২১), সালাউদ্দিন (২২), সৈকত (২২), মাহাবুল (২৬), জসিম (২৩), জান্নাত (২২), রুম্পা (২১), উইন প্রু (২২) এবং মাসুদ (২৩)। আহতদের ৯ জন চমেক হাসপাতালের ২৪ নং ওয়ার্ডে, ৩ জন ২৮ নং ওয়ার্ডে এবং অপর একজন ২৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন বলে জানিয়েছেন পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) সাদেকুর রহমান।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, উত্তর কাট্টলী এলাকায় শিল্প পুলিশের চট্টগ্রামের সদর দফতরে ওরিয়েন্টেশন কোর্সে যোগ দিতে পুলিশ সদস্যরা গিয়েছিলেন। বৃষ্টিপাতের কারণে এই কর্মসূচি বাতিল করা হলে তারা খুলশীতে শিল্প পুলিশের অফিসে ফিরে যাচ্ছিলেন। তাদের বহনকারী ভ্যানকে অলংকার-সাগরিকা রুটের একটি দ্রুতগামী বাস ধাক্কা দেয়।

এতে ভ্যানে থাকা ১৩ জন সদস্য আহত হন। দুর্ঘটনার পর পুলিশ বাসটি জব্দ করলেও এর চালক পালিয়ে যায়। আহতদের মধ্যে রক্তক্ষরণের কারণে দুজনকে রক্ত দিতে হয়েছে। তবে সবার অবস্থা আশঙ্কামুক্ত বলে চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছেন ওসি মোস্তাফিজুর রহমান।

পূর্ববর্তী নিবন্ধসিএনজি দাঁড়ানো নিয়ে তুলকালাম
পরবর্তী নিবন্ধকালারপোল সেতুতে আবারো এস আলমের কয়েলবাহী বার্জের ধাক্কা