সরকার পতনের ভাবনা বিএনপির আকাশ কুসুম কল্পনা : কাদের

| রবিবার , ২১ ফেব্রুয়ারি, ২০২১ at ৭:২৩ পূর্বাহ্ণ

দিনক্ষণ ঠিক করে সরকার পতনের ঘোষণা বিএনপির নতুন কোনো দেশবিরোধী ষড়যন্ত্রের অংশ হতে পারে বলে জনগণকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গতকাল শনিবার সকালে তিনি তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ কথা বলেন।
এক বছরের মধ্যে সরকার পতনের ভাবনা বিএনপির আকাশ কুসুম কল্পনা উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, তারা জন্মলগ্ন থেকেই ষড়যন্ত্রের রাজনীতি করে আসছে। আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার গ্লানি ঢাকতে এটি বিএনপি নেতাদের আত্মতুষ্টি লাভের অপচেষ্টা মাত্র। জনবিরোধী কর্মসূচির কারণে জনগণ বিএনপিকে অনেক আগেই লাল কার্ড দেখিয়েছে। খবর বাংলানিউজের।
তিনি বলেন, কর্মীদের রোষানল থেকে বাঁচতে এবং পদ-পদবি ধরে রাখতে বিএনপির কিছু কিছু ফরমায়েশি নেতা ধান ভানতে শিবের গীত গেয়ে যাচ্ছেন। আওয়ামী লীগের শেকড় মাটির অনেক গভীরে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা ইস্পাত কঠিন। শেখ হাসিনা সরকার ঠুনকো কোনো জিনিস নয় যে ধাক্কা লাগলেই পড়ে যাবে।
বিএনপির রাজনীতি বৈপরীত্যে ভরা মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, তাদের কোনো কোনো নেতার মস্তিষ্ক অপপ্রচার ও গুজব তৈরির উর্বর কারখানা। সরকারের সবকিছুতেই অন্ধ সমালোচনা আর নেতিবাচকতা বিএনপির রাজনীতি। এ রাজনীতি থেকে বেরিয়ে না এলে জনগণই বিএনপির বিদায়ের সাইরেন বাজিয়ে দেবে।

পূর্ববর্তী নিবন্ধএটিএম শামসুজ্জামানের চিরবিদায়
পরবর্তী নিবন্ধদল ঐক্যবদ্ধ, বিভেদ সৃষ্টির চেষ্টা নয়