সংগীতালয়ের সাংস্কৃতিক সন্ধ্যা

| বুধবার , ১ জুন, ২০২২ at ৮:৫০ পূর্বাহ্ণ

 

সংগীতালয়ের বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে গত ৩০ মে থিয়েটার ইনস্টিটিউট, চট্টগ্রাম মিলনায়তনে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। অনুষ্ঠানে খেয়াল, নজরুল ও রবি ঠাকুরের গান, লোকসংগীত, দেশাত্মবোধক, আধুনিক গানসহ বৈচিত্র্যময় পরিবেশনা তুলে ধরেন সংগীতালয়ের শিক্ষার্থীরা। বিদ্যালয়ের শিক্ষার্থীদের কন্ঠে বৃন্দাবনী সারেং রাগে সমবেত খেয়ালের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। অ্যাডভোকেট সন্‌জীবন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা পর্বে অতিথি ছিলেন গবেষক শাহেদ আলী চৌধুরী।

স্বাগত বক্তব্য দেন কন্ঠশিল্পী সুতপা চৌধুরী মুমু। অনুষ্ঠানের বিভিন্ন পর্বে অংশ নেনমৃত্তিকা, অরিন্দম, ওরিশা, সুকৃতি, নিভু, নবনিতা, প্রজ্ঞা, শ্রীনন্দা, উন্মেষ, অরণ্য, নিঝুম, অংকিতা, তুষ্টি, অগ্নিলা, হুমাইরা, স্বত্যজী, সৌম্য, সালসাবিল, পরমা, চৈতি, সোহান, ইন্দ্রনীল, শ্রীনন্দা, ঋজু, প্রজ্ঞা, মৃত্তিকা, চৈতি, তুষ্টি, ত্রিবেণী, জয়িতা, নিশা, জান্নাতুল, রিত্তিকা, ইসমাত, পুষ্পিতা, জান্নাতুল, ত্রিবেণী পাল ও জয়িতা দত্ত, সুতপা চৌধুরী মুমু, নাঈমা ও জান্নাতুল মাওয়া।

যন্দ্রসংগীতে সহযোগিতা করেন তবলাসৈকত চৌধুরী, কি বোর্ড সৃজন রায়, গিটারসুচয়ন দে এবং অক্টোপ্যাডেকুশলব শীল। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সুবর্ণা চৌধুরী ও গৌতম চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএবার জমজ চরিত্রে তানজিন তিশা
পরবর্তী নিবন্ধচ্যাম্পিয়ন্স লিগের সেরা করিম বেনজেমা