শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের সাথে এম মনজুর আলমের মতবিনিময়

| বৃহস্পতিবার , ১৬ মার্চ, ২০২৩ at ১০:৩১ পূর্বাহ্ণ

আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট প্রতিষ্ঠিত ও পরিচালিত কলেজ, স্কুল, প্রাথমিক বিদ্যালয়, কিন্ডার গার্টেন ও মাদ্রাসা সমূহের শিক্ষকদের সাথে গতকাল বুধবার সকালে ওয়েলফেয়ার কার্যালয়ে মতবিনিময় করেন অত্র ফাউন্ডেশন ও ট্রাস্ট এবং শিক্ষাপ্রতিষ্ঠান সমূহের প্রতিষ্ঠাতা সাবেক মেয়র এম মনজুর আলম।

মতবিনিময়কালে এম মনজুর আলম বলেন, আমাদের প্রতিষ্ঠিত শিক্ষাপ্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানসমূহ থেকে যে সকল শিক্ষার্থী শিক্ষা গ্রহণ শেষে জীবন সংগ্রামে জড়িত হয়েছেন তাদের মধ্যে অনেকে আজ সুপ্রতিষ্ঠিত। আমরা চাই সুশিক্ষা অর্জনের মাধ্যমে শিক্ষার্থীরা তাদের জীবনমান উন্নয়নে সক্ষম হোক। তিনি শিক্ষকদের মানসম্মত ও গুণগত শিক্ষা প্রদানের আহ্বান জানান। তিনি বলেন, দেশকে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে হলে ছাত্রছাত্রীদের স্মার্ট শিক্ষায় সুশিক্ষিত হতে হবে। তিনি প্রত্যেক শিক্ষককে স্মার্ট পাঠদানে মনোযোগী হওয়ার পরামর্শ দেন।

মতবিনিময়ে আলহাজ্ব মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ, ছোট দারোগারহাট তাহের মনজুর কলেজ, বঙ্গবন্ধু বাংলা বিদ্যাপীঠ, উত্তর কাট্টলী মোস্তফা হাকিম কেজি এন্ড হাই স্কুল, নিউ মনছুরাবাদ মোস্তফা হাকিম কেজি এন্ড হাই স্কুল, হোছনে আরা মনজুর বিদ্যানিকেতন, আলহাজ্ব মোস্তফা হাকিম প্রাথমিক বিদ্যালয়সহ অত্র ফাউন্ডেশন ও ট্রাস্ট পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানসমূহের অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন। সভায় আগামীকাল ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য কর্মসূচিতে সকল শিক্ষক ও ছাত্রদের উপস্থিত থাকার সিদ্ধান্ত গৃহীত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকাল থেকে ৭৫ বছর পূর্তি উৎসব
পরবর্তী নিবন্ধহাবিব তাজকিরাসের রিয়েলিটি শো’র গ্র্যান্ড ফিনালে আজ