যুবককে পিটিয়ে হত্যার চেষ্টা!

জমি নিয়ে বিরোধ

আজাদী প্রতিবেদন | রবিবার , ১৯ সেপ্টেম্বর, ২০২১ at ৫:৫৪ পূর্বাহ্ণ

চট্টগ্রামে প্রকাশ্য দিবালোকে এক যুবককে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ অভিযোগে ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল শনিবার নগরীর চান্দগাঁও থানাধীন পূর্ব মোহরা এলাকার বাসিন্দা মো. শাহজাহান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
চান্দগাঁও থানার ওসি মো. মঈনুর রহমান আজাদীকে বলেন, জমি নিয়ে বিরোধের ঘটনায় দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি মামলা হয়েছিল। এর জের ধরে প্রতিপক্ষের লোকজন এক যুবককে পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় মামলা নিয়েছি। ঘটনার পর আসামিরা এলাকা ছেড়ে যাওয়ায় এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।
জানা যায়, গত শুক্রবার দুপুরে নগরীর মোহরা ছাফা মোতালেব কলেজ গেটে বাদী শাহজাহানের ভাই মো. সাইফ উদ্দীনকে ব্যারিকেড দিয়ে গাড়ি থেকে নামিয়ে আসামিরা পিটিয়ে হত্যার চেষ্টা করেন বলে অভিযোগ করেন তিনি। তাকে মারধর করতে দেখে লোকজন এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
মামলার আসামিরা হলেন মো. মহিউদ্দিন, মো. সোলায়মান, আব্দুল্লাহ আল নোমান, আব্দুল্লাহ আল হাসান, জাহেদ উল্লাহ, মো. সাইফুল্লাহ, মো. সাকেত, মো. টিপু, মো. ইমরান, মো. আরিফ ও মো. আসিফ। আসামিরা সবাই চান্দগাঁও থানার মোহরা এলাকার বাসিন্দা।
মামলার এজাহারে মো. শাহজাহান অভিযোগ করেন, ১২ মে তার বাবা মো. মুছা, ভাই মো. সাইফ উদ্দীন ও মো. জালালকে মারধর করে আসামিরা। এ ঘটনায় মো. জালাল বাদী হয়ে মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয় আসামিরা। জামিনে এসে তারা বেপরোয়া হয়ে ওঠে।

পূর্ববর্তী নিবন্ধসম্মেলনের তিনমাস পরও হল না পূর্ণাঙ্গ কমিটি
পরবর্তী নিবন্ধদ্বিতীয় সন্তানের মুখ আর দেখা হল না জনির