দ্বিতীয় সন্তানের মুখ আর দেখা হল না জনির

ফ্লাইওভারে মর্মান্তিক মৃত্যু, মোটর সাইকেলে ট্রাকের ধাক্কা

আজাদী প্রতিবেদন | রবিবার , ১৯ সেপ্টেম্বর, ২০২১ at ৫:৫৪ পূর্বাহ্ণ

৩৭ বছর বয়সী জনি আক্তার, কাজ করতেন সিএসএস নামের একটি এনজিওতে। গ্রামের বাড়ি ঝিনাইদহ। তার বাবা হোসেন বিশ্বাস। পরিবার নিয়ে থাকতেন নগরীর কালা মিয়া বাজার এলাকায়। স্ত্রী ও চার বছরের এক সন্তানকে নিয়ে অনেকটা সুখের সংসার। চাকরি আর পরিবার নিয়ে ভালোই কাটছিল দিন। এর মাঝে তার স্ত্রী ফের সন্তান সম্ভাবা। দ্বিতীয় সন্তানের অপেক্ষায় প্রহর গুনছিলেন জনি। কিন্তু ভাগ্যের নির্মমতায় দ্বিতীয় সন্তানের মুখ আর দেখা হল না তার। গতকাল শনিবার দুপুরে নগরীর আখতারুজ্জামান ফ্লাইওভারে মর্মান্তিক মৃত্যু হয়েছে জনি আক্তারের। মোটরসাইকেল যোগে মুরাদপুর থেকে ফিরিঙ্গি বাজারের অফিসে যাওয়ার পথে পেছন থেকে ট্রাকের ধাক্কায় নির্মম এ দুর্ঘটনা ঘটে। বেলা ৩টার দিকে ফ্লাইওভারের জিইসি মোড় সংলগ্ন অংশে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।
চকবাজার থানার এসআই রাজীব পাল জানান, আখতারুজ্জামান ফ্লাইওভার দিয়ে ফিরিঙ্গিবাজারের অফিসে যাচ্ছিলেন জনি। ঘটনাস্থলে একটি দ্রুতগামী ট্রাক জনিকে পেছন থেকে ধাক্কা দিলে তিনি ছিটকে আরেকটি চলন্ত বাসে ধাক্কা খান।
জনির মাথা ও শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। ট্রাক চালক ও সহকারীকে গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান এসআই রাজিব পাল।

পূর্ববর্তী নিবন্ধযুবককে পিটিয়ে হত্যার চেষ্টা!
পরবর্তী নিবন্ধদেড়বছর পর চালু হলো বিআরটিসির স্কুলবাস