মুখোশ পরিহিত বহুরূপীদের প্রকৃত রূপ বেরিয়ে আসছে

পটিয়ায় অসহায়দের মাঝে চেক বিতরণকালে নাছির

| বুধবার , ৫ মে, ২০২১ at ১০:৩১ পূর্বাহ্ণ

দিনের বেলায় মুখোশ পড়ে সমাজ উন্নয়নের মনভোলানো গল্প বলে রাতের আঁধারে সমাজ ধ্বংসের খেলায় মেতে ওঠা বহুরূপীদের প্রকৃত রূপ বেরিয়ে আসছে মন্তব্য করে তাদের বয়কট করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও বিজিএমইএ এর সাবেক সহ-সভাপতি মোহাম্মদ নাছির। গত শুক্রবার পটিয়ার একটি কমিউনিটি হলে আয়োজিত প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা তহবিল থেকে পটিয়ায় অসহায় রোগীদের মাঝে চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
তিনি আরো বলেন, একটি পরিবারের সমাজ বিরোধী নানা অপকর্মের জন্য পটিয়াবাসী আজ দেশ ও জাতির কাছে ল জ্জিত। মন ভোলানো শ্লোগান নিয়ে আসলে পটিয়াবাসী তাদের বিশ্বাস করেছিল। সে বিশ্বাসের মর্যাদা তারা রাখতে পারেনি। তাদের অপকর্মকে সমর্থন দেয়নি বলে তারা পটিয়ার তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর জেল, জুলুম, মামলা, হামলা ও হয়রানির খড়গ ঘুরিয়েছে। আমি পটিয়ার তৃণমূল আওয়ামী লীগের দুর্দিনে পাশে ছিলাম আছি এবং ভবিষ্যতেও থাকবো। পটিয়ার আওয়ামী লীগের নেতা কর্মীদের মামলা হামলা দিয়ে দাবিয়ে রাখা যাবেনা। বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের সভাপতিত্বে ও পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের সঞ্চালনায় আয়োজিত চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ সেলিম নবী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সিরাজুল ইসলাম মাস্টার। এছাড়া বক্তব্য রাখেন সাবেক পটিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. আালমগীর, সাবেক পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন, জমির উদ্দিন, ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, সবুজ বড়ুয়া, আশীষ তালুকদার, মাঈন উদ্দিন, মহি উদ্দিন মহি, শাহ আলম, সরওয়ার চৌধুরী মাইজভান্ডারী, মুক্তিযোদ্ধা ইউসুফ খান, মুক্তিযোদ্ধা আবদুস সালাম, মুক্তিযোদ্ধা ইউনুছ সওদাগর প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচাম্বলে নগদ অর্থ পেল ৫০০ পরিবার
পরবর্তী নিবন্ধমাস্ক না পরায় ৮ পথচারীকে জরিমানা