মাহি বললেন, সিনেমা ছাড়িনি, তবে…

| মঙ্গলবার , ২৮ ডিসেম্বর, ২০২১ at ৮:৫৯ পূর্বাহ্ণ

মাহিয়া মাহি যখন ওমরায়, তখনই গুঞ্জন রটেছিল সিনেমাকে এবার বিদায় জানাচ্ছেন তিনি। ওমরাহ থেকে ফেরার পর তার শুটিংয়ে ফেরার খবর সেই গুঞ্জনে জল ঢালল। তবে এই চিত্রনায়িকার মুখ থেকে কোনো কথাই শোনা যাচ্ছিল না। গতকাল সোমবার তার অবসান হল। প্রথমবারের মতো কোনো গণমাধ্যমের মুখোমুখি হলেন তিনি। এফডিসিতে ‘বুবুজান’ চলচ্চিত্রের দৃশ্যধারণের ফাঁকে এক সাক্ষাৎকারে নানা বিষয় খোলসা করেছেন তিনি। খবর বিডিনিউজের।
‘অগ্নি’ নায়িকা জানিয়েছেন, তিনি সিনেমা ছাড়ছেন না। তবে পরিবার ‘বিব্রত’ হবে, এমন ভূমিকায় তিনি অভিনয় করবেন না। এ মাসের শুরুতে মাহি ওমরায় থাকাকালে দুই বছর আগে তার সঙ্গে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের অশালীন আচরণের একটি অডিও ফাঁস হয়। তারপর মন্ত্রিত্বও হারাতে হয় মুরাদকে। মুরাদের পদ হারানোর ‘বিচার’ মনে করলেও এই বিষয়ে এখন আর কিছুই বলতে চান না এই চিত্রনায়িকা।
নানা আলোচনার মধ্যে ‘বুবুজান’ সিনেমার শুটিংয়ে ফিরলেন; অভিজ্ঞতা কেমন? মাহিয়া মাহি: ওমরাতে গিয়েছিলাম, সেখানে যাওয়ার দুই দিন আগেও শুটিং করেছি। মাঝে ১৫ দিনের মতো একটা গ্যাপ ছিল। এর মাঝে করোনাভাইরাসের জন্য দেড় বছর কাজ করলাম না। এবার আমাকে নিয়ে সবাই যেই পরিমাণে নিউজ করছিল যে, আর সিনেমা করবেন না মাহি! সেটা নিয়ে আমি নিজেই বিব্রত ছিলাম। কারণ আমি কোথাও কোনো স্টেটমেন্ট দিইনি যে, আমি সিনেমা করব না।

এটা (সিনেমা) আমার প্রফেশন, এটা আমার কাজ। ওটা (ওমরাহ) তো ইবাদতের জায়গা। ইবাদতের জায়গায় ইবাদত আর কাজের জায়গায় কাজ। যখন সময় কিংবা পরিস্থিতি এমন হবে যে, আমি আর কাজ করব না। তখন আমার ডিরেক্টর, প্রডিউসারদের জানাবো। কারণ আমাকে ঘিরে অনেকের অনেক প্ল্যান থাকে। অনেক সিনেমার অর্ধেক কাজ করা আছে, হুট করেই তাদের বিব্রতকর অবস্থায় ফেলতে চাই না। যেগুলো বিবেচনা করেই আসলে আমি কাজ করব কী করব না, সেটা জানাবো।.

পূর্ববর্তী নিবন্ধমিউজিক ভিডিওতে মডেল সরোয়ার জিহান
পরবর্তী নিবন্ধবনফুল দ্বিতীয় বিভাগ ফুটবল লিগে লিটল ব্রাদার্স এবং সিএমপি’র জয়