বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তির সমাপনী

| শুক্রবার , ২৬ এপ্রিল, ২০২৪ at ৮:৪৭ পূর্বাহ্ণ

প্রফেসর ড. সুকান্ত ভট্টাচার্য বলেন, বাগীশ্বরীর সঙ্গীতালয়ে শিক্ষার্থীরা শুদ্ধ সংগীত চর্চার মধ্য দিয়ে অসামপ্রদায়িক আলোকিত মানুষে রূপান্তরিত হবে। তিনি বলেন, সংগীত আমাদের মনুষ্যত্বের প্রভায় প্রদীপ্ত ও নান্দনিকবোধে ঋদ্ধ। সুকুমার বৃত্তি সম্পন্ন উদার মহৎ প্রাণ মানবিক মানুষের পরিণত করে। এক কথায় সংগীত আমাদের স্বদেশপ্রেমে উদ্বুদ্ধ করে।

দুই দিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিনে গত বধুবার চট্টগ্রামস্থ থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে বাগীশ্বরী সংগীতালয়ের ১৯ বছর পূর্তিতে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সংগীতানুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে তিনি একথা বলেন। সংগীতালয়ের সভাপতি কৈলাশ বিহারী সেনের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন প্রফেসর ড. সুকান্ত ভট্টাচার্য। প্রধান অতিথি ছিলেন সিএমপি দক্ষিণের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. আশরাফুল করিম। তিনি বলেন, সংগীত মানুষের মাঝে নান্দনিকতা ও স্বপ্নময় অনুভূতির সঞ্চার করে।

অদিতি সাহার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ রিষু তালুকদার। শুভেচ্ছা বক্তব্য রাখেন যীশু সেন, প্রকৌশলী রিমন সাহা, প্রিয়তোষ নাথ, উৎপল চক্রবর্তী, শিক্ষক পলাশ দে প্রমুখ। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ২ জনকে সাময়িক বহিষ্কার করেছে শিল্পী সমিতি
পরবর্তী নিবন্ধসানশাইন গ্রামার স্কুল সেমিতে