মাদক কখনো প্রশান্তি দেয় না, দেয় অশান্তি

রাজস্থলীতে কর্মশালা

কাপ্তাই প্রতিনিধি | বৃহস্পতিবার , ২০ মে, ২০২১ at ১০:৪১ পূর্বাহ্ণ

‘মাদক কখনো প্রশান্তি দেয় না, দেয় অশান্তি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজস্থলীতে মাদক নিয়ন্ত্রণ আইন বিষয়ক দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং জাতীয় মাদক নিয়ন্ত্রণ সেল, স্বাস্থ্যসেবা বিভাগ এবং পরিবার পরিকল্পনা মন্ত্রনালয়ের সহযোাগিতায় অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা।
উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উসচিন মারমা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুইহ্লা অং মারমা। কর্মশালায় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনীতিবিদ, শিক্ষক, মানবাধিকারকর্মী, সাংবাদিকসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশ নেন।
বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডা. নেজাম উদ্দীন, ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা আরিফুল ইসলাম, হেডম্যান উথিন সিন মারমা, তাইতং পাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লংবতি ত্রিপুরা ও ইউপি চেয়ারম্যান ঊথান মারমা।
বক্তারা বলেন, মাদক থেকে দূরে থাকলে শরীর সুস্থ থাকবে এবং জীবন সমৃদ্ধ হবে। উপজেলার সর্বস্তরের জনগণকে মাদকসহ যেকোনো নেশা জাতীয় দ্রব্য গ্রহণ থেকে দূরে থাকার জন্য পরামর্শ দেন তারা।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে আরও ২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৬৮
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে ছড়া ভরাট করে স্থাপনা