‘ভালো কাজের জন্য’ সিএমপির ২৫ পুলিশ সদস্য পুরস্কৃত

| বৃহস্পতিবার , ১৬ মার্চ, ২০২৩ at ১১:০১ পূর্বাহ্ণ

সিএমপির ফেব্রুয়ারি মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা গত মঙ্গলবার সিএমপি সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়। এ সময় বিভিন্ন ক্যাটেগরিতে সকল স্তরের ২৫ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

কমিশনার তার বক্তব্যে নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এই ধারা অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। তিনি সকল জোনের ডিসিদের তাদের আওতাধীন এলাকায় মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগসমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে নির্দেশ দেন। এছাড়া ট্রাফিক বিভাগকে আরো গতিশীল হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন। সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপপুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ প্রমুখ।

সভায় ফেব্রুয়ারি মাসে অস্ত্র, মাদক ও চোরাই গাড়ি উদ্ধার, ডিজিটাল জালিয়াতি করা হ্যাকারকে গ্রেপ্তার, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, মালামাল উদ্ধার ও ছিনতাইকারী গ্রেপ্তার, ভিকটিম উদ্ধার ও আসামি গ্রেপ্তার, আত্মসাৎকৃত মালামাল উদ্ধার ও আসামি গ্রেপ্তার, ছিনতাই ও ডাকাতি চেষ্টাকালে আসামি গ্রেপ্তার ও ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটেগরিতে সকল স্তরের ২৫ জন পুলিশ সদস্যকে নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়। ফেব্রুয়ারি মাসে শ্রেষ্ঠ বিভাগের ডিসি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ মোখলেছুর রহমান উপপুলিশ কমিশনার (উত্তর)। যৌথভাবে শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার নির্বাচিত হয়েছেন মো. বিল্লাল হোসেন ও অতনু চক্রবর্ত্তী। শ্রেষ্ঠ থানা কোতোয়ালী, শ্রেষ্ঠ ডিবি টিমের ইনচার্জ আরিফুর রহমান। শ্রেষ্ঠ এসআই আবদুল্লাহ (বায়েজিদ থানা), এসআই জসিম উদ্দিন (পাঁচলাইশ থানা), এএসআই (নি.) সোহেল আহমেদ (খুলশী থানা), এএসআই (নি.) ছাদেক হোসেন (বঙিরহাট পুলিশ ফাঁড়ি), এসআই আবদুল্লাহ (বায়োজিদ থানা), এএসআই সোহেল আহমেদ (খুলশী থানা), এসআই মো. আব্দুল মোনাফ (চাঁন্দগাও থানা), এসআই মো. বেলাল উদ্দিন (বাকলিয়া থানা), এসআই নুরল আলম আশেক (পাঁচলাইশ থানা)

পূর্ববর্তী নিবন্ধটাই করে কপাল পুড়ল মোহামেডানের
পরবর্তী নিবন্ধভুয়া খবর কমানোর ব্যাপারে গণমাধ্যম কর্মীদের দায়বদ্ধ হওয়ার আহ্বান