বুদ্ধিমত্তা এবং দক্ষতার সমন্বয়ে সবাইকে এগিয়ে যেতে হবে

বিজিসি ট্রাস্ট ভার্সিটির কর্মশালায় বক্তারা

| বৃহস্পতিবার , ৯ জুন, ২০২২ at ১০:৩৮ পূর্বাহ্ণ

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে ‘Emotional Intelligence’ শীর্ষক এক কর্মশালা ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো. কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. এ.এফ.এম আওরঙ্গজেব।

মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চবি ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক প্রফেসর ড. মো. সাহিদুর রহমান, ব্যবসা প্রশাসন বিভাগের প্রভাষক নওরীন আফরিনের সঞ্চালনায় কর্মশালায় ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. মো. সরোয়ার উদ্দিন, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক রানা করন, ই.কিইউ.এ.সির পরিচালক সহযোগী অধ্যাপক সৌমেন চক্রবর্তী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, চিন্তাশক্তি, বুদ্ধিমত্তা এবং উপস্থাপন ক্ষমতা বুঝিয়ে দিবে একজন কর্মকর্তা বা উদ্যোক্তা হিসেবে কতটুকু সফল হবেন। একজন কর্মকর্তা হিসেবে প্রতিষ্ঠানের কাছে এবং উদ্যোক্তা হিসেবে গ্রাহকদের কাছে গ্রহনযোগ্য হিসেবে নিজেদের তৈরী করতে হবে এবং সেই দক্ষতা এবং বুদ্ধিমত্তার মাধ্যমে প্রতিষ্ঠান এবং গ্রাহককে সস্তুষ্ট করতে হবে। মূখ্য আলোচক ড. মো. সাহিদুর রহমান বলেন, কর্মক্ষেত্রে বা উদ্যোক্তা হিসেবে সফল হতে হলে আপনার প্রথমত প্রয়োজন বুদ্ধিমত্তা এবং বিষয় ভিত্তিক দক্ষতা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধফৌজদারহাটে প্রস্তাবিত হাসপতাল দ্রুত নির্মাণ করে স্বাস্থ্য ও চিকিৎসা নিশ্চিতের দাবি
পরবর্তী নিবন্ধজেএম সেন হলে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প