বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুল আলমের স্মরণসভা ও দোয়া মাহফিল

| শনিবার , ৫ আগস্ট, ২০২৩ at ১০:৩৯ পূর্বাহ্ণ

৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মু্‌কি্তযোদ্ধা এম মাহাবুবুল আলমের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল গত ৩০ জুলাই বাদে আছর উম্মর আলী সওদাগর জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে।

৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আ.লীগের সভাপতি সামশুল আলমের সভাপতিত্বে ও ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর এম আশরাফুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য নোমান আল মাহমুদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আ.লীগ নেতা মনজুর হোসেন, ইঞ্জিনিয়ার সেলিম উল্লাহ, আবুল কালাম কন্ট্রাক্টর, মো. হোসেন, মো. ইদ্রিস, কফিল উদ্দিন, কুতুব উদ্দিন, এম মাহবুবুল আলম, মো. ইসমাইল, মোহাম্মদ আলমগীর, মো. সাইফুদ্দিন, সাজ্জাদ আলী খান বাহাদুর, হাসান মুরাদ জকু, মো. সালাহ উদ্দিন, মো. নুর উদ্দিন, মনজুর হোসাইন, কাবেদুর রহমান কচি, নজরুল ইসলাম, মোহাম্মদ কায়সার, এস এম আসাদুজ্জামান, এস এম জেড খসরু, মোহাম্মদ বখতিয়ার, মোহাম্মদ হারুন উর রশীদ বাপ্পী প্রমুখ। পরিশেষে তার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসড়ক দুর্ঘটনায় পা হারানো ব্যক্তির পাশে বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ
পরবর্তী নিবন্ধবাকলিয়া কৃষ্ণ মন্দিরে অভিষেক অনুষ্ঠান