বিএসএএ নির্বাচন শাহেদ সরওয়ার প্যানেল ঘোষণা

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১৯ মার্চ, ২০২১ at ৬:৫৪ পূর্বাহ্ণ

বাংলাদেশ শিপিং এজেন্টস এসোসিয়েশন (বিএসএএ) নির্বাচনে গতকাল শাহেদ সরওয়ার প্যানেল ঘোষণা করা হয়েছে। গতকাল এই প্যানেল ঘোষণা করা হয়। চৌধুরী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহেদ সরওয়ারের নেতৃত্বাধীন এই প্যানেলে অর্ডিনারি ক্যাটগরি- মোহাম্মদ শাহেদ সরওয়ার (ক্রাউন নেভিগেশন), আজিম রহিম চৌধুরী জিয়া (কেএমসি শিপিং লাইন), আনিস উদ দৌলা (কর্ণফুলী লিমিটেড), এ এস এম সালাহউদ্দিন (কসকো শিপিং), কামরুজ্জামান লিটন (সুলতান শিপিং), মোহাম্মদ আবদুল্লাহ জহির (পিআইএল বাংলাদেশ), মোহাম্মদ সালাহউদ্দিন (মমতাজ শিপিং), এনামুল হক ( মাল্টিপোর্ট লিমিটেড), দেবপ্রসাদ ভট্টাচার্য (বাংলাদেশ শিপিং লাইন্স), মো. আজমির হোসেন চৌধুরী (এমএসসি মেডিটেরিয়ান শিপিং), এ কে এম আতিকুর রহমান (এপেক্স শিপিং), এম আলী আশরাফ আহমদ খান বারিধি শিপিং), কফিল উদ্দিন আহমেদ (জেএস শিপিং), সারতাজ মো. ইমরান (সিমনি শিপিং), মো. দিদারুল আলম চৌধুরী (গ্লোব শিপিং) ও মোহাম্মদ শাহীন (এভারবেস্ট শিপিং )।
এসোসিয়েট ক্যাটাগরিতে ক্যাপ্টেন সালাহ উদ্দিন চৌধুরী (নাফ মেরিন সার্ভিস), মোস্তাফিজুর রহমান (মদিনা লজিস্টিঙ এন্ড শিপিং), মো. জহিরউদ্দিন জুয়েল (সি গ্লোরি শিপিং), ক্যাপ্টেন মুনতাসের মোহাম্মদ ইকবাল (ডেল্টা লয়েড লি.), মোহাম্মদ মোরশেদ হারুন (এনসিয়েন্ট স্টিমশিপ কোম্পানি), কাজি মনসুর উদ্দিন (কেএসএম শিপিং এজেন্সিজ), ক্যাপ্টেন মোহাম্মদ আবুল খায়ের (রিলায়েন্স শিপিং) ও মোহাম্মদ সাইফুল কাদের (কলাম্বিয়া এন্টারপ্রাইজ লি.)।
উল্লেখ্য, আগামী ৪ এপ্রিল বাংলাদেশ শিপিং এজেন্টস এসোসিয়েশনের ২০২১-২০২৩ মেয়াদের জন্য ২৪ পরিচালক পদে নির্বাচন অনুষ্ঠানের কথা রয়েছে। নির্বাচনে অর্ডিনারি ক্যাটাগরি থেকে ১৬ পরিচালক ও এসোসিয়েট ক্যাটাগরি থেকে ৮ পরিচালক নির্বাচিত হবেন। শিপিং ব্যবসার সাথে জড়িত ১৪৪ জন অর্ডিনারি ও ১২২ জন এসোসিয়েটস সদস্য মিলে সর্বমোট ২৬৬ জন ভোটার এতে ভোটাধিকার প্রয়োগ করবেন।
নির্বাচনে শাহেদ সরওয়ার প্যানেল এবং এএমএমএস ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ আরিফের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ প্রতিদ্বন্দ্বিতা করছে।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে পুলিশি অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ৩
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে চউকের আলোচনা সভা