পটিয়ায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আরেক গ্যাং লিডার খুন

পটিয়া প্রতিনিধি | রবিবার , ২৮ এপ্রিল, ২০২৪ at ৭:৪৯ পূর্বাহ্ণ

পটিয়ায় এক কিশোর গ্যাংয়ের ছুরকাঘাতে আরেক কিশোর গ্যাং লিডার খুন হয়েছেন। নিহত কিশোর গ্যাং লিডার পটিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মৃত জাফর আহমদের ছেলে রাজু হোসেন রাসেল (২৭)। গতকাল শনিবার বিকেল ৪টায় সুচক্রদণ্ডী পল্লি মঙ্গল মন্দিরের পাশে এই হত্যাকাণ্ড ঘটে। নিহতের বোন আসমা আক্তার জানান, গত কিছুদিন আগে রাসেলের দলের ছেলেদের সঙ্গে আরমান নামের এক ছেলের মারামারির ঘটনা ঘটে। এ নিয়ে আরমানের সঙ্গে রাসেলের কথা কাটাকাটি হয়। এর জের ধরে রাসেল আরমানের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিলে তার মোটরসাইকেলের কিছু অংশ পুড়ে যায়। পরে শনিবার বিকেলে আরমান, কিশোর গ্যাং লিডার জুয়েল চৌধুরী প্রকাশ জুলু, জোবায়েতসহ ১০১২ জন ছেলে নিয়ে রাজুকে ঘরে খুঁজতে আসে। এক পর্যায়ে তাকে ধরে অটোরিকশা করে তুলে নিয়ে খালের পাশে উপর্যপুরি ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাং লিডার জুয়েল চৌধুরী প্রকাশ জুলু ও তার সঙ্গীরা ডেকে নিয়ে অপর কিশোর গ্যাং লিডার রাজুকে হত্যা করে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। হত্যাকারী জুয়েল চৌধুরী জুলু ও খুনের শিকার রাজু হোসেন রাসেলের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন বলেন, অভিযুক্ত জুয়েল চৌধুরী জুলুর বিরুদ্ধে এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদকের একাধিক মামলা রয়েছে। নিহত রাজুর বিরুদ্ধেও অস্ত্র, মাদক ও মারামারিসহ একাধিক মামলা রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পূর্ববর্তী নিবন্ধগুদামে মজুদ ৬০০ বস্তা ভারতীয় চিনি জব্দ
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে বৈদ্যকে কুপিয়ে হত্যা