ফটিকছড়িতে বৈদ্যকে কুপিয়ে হত্যা

‘তাবিজ করার অভিযোগ’

ফটিকছড়ি প্রতিনিধি | রবিবার , ২৮ এপ্রিল, ২০২৪ at ৭:৫০ পূর্বাহ্ণ

ফটিকছড়ির কাঞ্চননগরে মো. নূর হোসেন (৮০) নামে এক বৈদ্যকে (কবিরাজ) কুপিয়ে হত্যা করা হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কাঞ্চন নগর ইউপির মালেক শাহ বাজারের নুরু সওদাগরের চায়ের দোকানে এ ঘটনা ঘটে। জানা যায়, নুরু সওদাগরের চায়ের দোকানে চা খাচ্ছিলেন নূর হোসেন। এ সময় অভিযুক্ত মো. আবু তাহের (৬০) একটি দা দিয়ে নুর হোসেন বৈদ্যকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় আব্দুল মোনায়েম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত নূর হোসেন পেশায় একজন কবিরাজ বৈদ্য। আবু তাহের ও তার পরিবারের লোকজনকে তাবিজ করছে এমন অভিযোগে মো. নুর হোসেনকে কুপিয়ে রক্তাক্ত জখম করছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অভিযুক্ত আবু তাহের কাঞ্চননগর ইউপির দক্ষিণ কাঞ্চন নগর গ্রামের মোহাম্মদ পাড়া এলাকার মৃত জহুর আহাম্মদ সওদাগরের ছেলে। নিহত মো. নূর হোসেন বৈদ্য একই ইউপির ৫ নং ওয়ার্ডের ভোলা গাজীর পাড়ার মৃত নছরের জামানের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মো. রফিকুজ্জামান বলেন, নূর হোসেন বৈদ্য নুরু সওদাগের দোকানে চা খাওয়া অবস্থায় আবু তাহের ধারালো দা দিয়ে কোপালে নূর হোসেন মারা যান। আবু তাহেরের মানসিক সমস্যা আছে। ওষুধ খেলে ভাল থাকে পরে আবার পাগলামি করে।

ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ মীর মোহাম্মদ নুরুল হুদা বলেন, এ ঘটনায় আবু তাহেরকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। নূর হোসেনের লাশ আইনি প্রক্রিয়া শেষ করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আরেক গ্যাং লিডার খুন
পরবর্তী নিবন্ধবৃহত্তর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘট আজ থেকে