বিএনপি জামায়াতের রাষ্ট্র মেরামতের স্লোগানের ইঞ্জিনিয়ার ও মিস্ত্রী কে?

ফিরিঙ্গিবাজারে সংবর্ধনা অনুষ্ঠানে এটিএম পেয়ারুল

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১০ জানুয়ারি, ২০২৩ at ৫:১৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম বলেছেন, বিএনপিজামায়াতের নেতারা রাষ্ট্র মেরামতের কথা বলেছেন, ২৭ দফা দাবি দিয়েছেন, আমরা বঙ্গবন্ধুর সৈনিকরা জানতে চায়তাদের রাষ্ট্র মেরামতের স্লোগানের ইঞ্জিনিয়ার কে? মিস্ত্রি কে? তাদের দলের দুই শীর্ষ নেতা মা ও ছেলে তো দুর্নীতির দায়ে দণ্ডপ্রাপ্ত। তাদের মুখে রাষ্ট্র নিয়ে ভাবনাজনগণের চিন্তা মানায় না। বিএনপি হলো দুর্নীতিবাজ আর লুটেরার দল।

গতকাল সোমবার নগরীর ফিরিঙ্গিবাজারের একটি কমিউনিটি সেন্টারে সংবর্ধনা এবং দুস্থ, অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম এসব কথা বলেন। অনুষ্ঠানে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, সদস্য ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ ও চসিক কাউন্সিলর আতাউল্লাহ চৌধুরীকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন ফিরিঙ্গিবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব। প্রধান অতিথির বক্তব্যে এটিএম পেয়ারুলল ইসলাম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। এ উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের গুণে।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ, ৩০নং পূর্ব মাদারবাড়ীর ওয়ার্ড কাউন্সিলর আতাউল্লাহ চৌধুরী, তারেক সর্দার, নাসির উদ্দীন আহমেদ, খোরশেদ আলম রহমান, শহিদুল ইসলাম পিন্টু, রাইসুল ইসলাম চৌধুরী এমিল, মাসুদ পারভেজ, জাবেদ জাহাঙ্গীর টুটুল, তাজউদ্দীন রিজভী, সাইফুদ্দিন আহমেদ, তানভীর আহমেদ রিংকু, অনিন্দ দেব প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধরোটারি ক্লাব অব চিটাগাং হেরিটেইজের শিক্ষা সহায়তা
পরবর্তী নিবন্ধচাকরির প্রলোভনে মাদ্রাসা ছাত্রকে যৌন নিপীড়ন