চাকরির প্রলোভনে মাদ্রাসা ছাত্রকে যৌন নিপীড়ন

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১০ জানুয়ারি, ২০২৩ at ৫:১৬ পূর্বাহ্ণ

নগরীর কোতোয়ালী থানাধীন বিআরটিসি বয়লার কলোনীর সামনে থেকে তৃতীয় শ্রেণির এক মাদ্রাসা ছাত্রকে বাসের হেলপারের চাকরির প্রলোভন দেখিয়ে নিয়ে গিয়ে যৌন নিপীড়ন করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। পুলিশ জানায়, ১০ বছর বয়সী ওই শিশু একটি মাদ্রাসার তৃতীয় শ্রেণির আবাসিক শিক্ষার্থী। তার বাসা নগরীর চৈতন্য গলি এলাকায়। গত ২৬ ডিসেম্বর সকালে মাদ্রাসা থেকে বাসায় যাওয়ার পথে বয়লার কলোনির সামনে থেকে শিশুটিকে রাউজানের এক যুবক বাসের হেলপারের চাকরি দেওয়ার কথা বলে রাউজান নোয়াপাড়া নিয়ে যায়। সেখানে শিশুটিকে একটি বাসায় যৌন নিপীড়ন করা হয় বলে কোতোয়ালী থানায় অভিযোগ করেছেন শিশুটির বাবা।

মামলায় অভিযোগে জানা যায়, ঘটনার পরদিন ছেলেটিকে নগরীর কালুরঘাট এলাকায় রেখে যায় ওই যুবক। কালুরঘাট এলাকায় একা ঘুরতে দেখে স্থানীয় এক পিকআপ চালক শিশুটিকে কোথায় যাবে জিজ্ঞেস করলে শিশুটি সব ঘটনা খুলে বলে। এ সময় পিকআপ চালক শিশুটির কাছে থেকে তার বাবার মোবাইল নাম্বার নিয়ে ফোন করে তার ছেলেকে নিয়ে যেতে বলে। ফোন পেয়ে শিশুটির পিতা কালুরঘাট থেকে ছেলেকে বাসায় নিয়ে যায়। বাসায় ফেরার পর ছেলের মুখে সব ঘটনা শুনে গত ৩১ ডিসেম্বর কোতোয়ালী থানায় গিয়ে মামলা দায়ের করেন তিনি। পরবর্তীতে শিশুটিসহ তার পিতা রাউজানের নোয়াপাড়া গিয়ে ঐ বাসা ঘুরে আসনে। বাসায় গিয়ে ওই যুবককে পাওয়া যায়নি।

এই ব্যাপারে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল কবির আজাদীকে বলেন, বিষয়টি আমরা আমলে নিয়েই অভিযান শুরু করেছি। আমরা বেশ কিছু জায়গায় অপরাধীকে গ্রেফতারের জন্য অভিযান চালিয়েছি। কিছু তথ্য পেয়েছি। গ্রেফতারের জন্য চেষ্টা চলছে। খুব শীঘ্রই তাকে আমরা গ্রেফতার করতে পারবো।

পূর্ববর্তী নিবন্ধবিএনপি জামায়াতের রাষ্ট্র মেরামতের স্লোগানের ইঞ্জিনিয়ার ও মিস্ত্রী কে?
পরবর্তী নিবন্ধপুলিশ প্রধান চৌধুরী আল-মামুনের মেয়াদ বাড়ল দেড় বছর