বন্যার্তদের পাশে কানেক্ট দ্য ডটস

| বুধবার , ২৯ জুন, ২০২২ at ১১:০৫ পূর্বাহ্ণ

বৃহত্তর সিলেট অঞ্চলে বন্যার্তদের পাশে এগিয়ে এসেছে চট্টগ্রাম ভিত্তিক চ্যারিটি প্রতিষ্ঠান কানেক্ট দ্য ডটস ফাউন্ডেশন। বন্যার শুরুতেই ১০০০ পরিবারের জন্য খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, বিশুদ্ধ পানি, শুকনা খাবার পাঠায় এই প্রতিষ্ঠান। সিলেট ভিত্তিক চ্যারিটেবল প্রতিষ্ঠান সেভ সিলেটের সাথে যৌথভাবে কাজ করছে কানেক্ট দ্য ডটস ।

সমপ্রতি ১০ হাজার প্যাকেট রান্না করা খাবার বিতরণে সেভ সিলেটের সাথে একসাথে কাজ করছে এই প্রতিষ্ঠান। সিলেটের গোয়াইনঘাট, ওসমানীনগর, বালাগঞ্জ, জকিগঞ্জ, সুনামগঞ্জের দিরাই সহ বিভিন্ন দুর্গত এলাকায় এই কার্যক্রম চলছে । কানেক্ট দ্য ডটস এর প্রতিষ্ঠাতা তানভীর শাহরিয়ার রিমন উপস্থিত থেকে এই কার্যক্রম পরিচালনা করছেন। তিনি বলেন, আপাতত এই শুকনা খাবার , ওষুধ, বিশুদ্ধ পানি, এবং ফুড প্যাকে সেবা সীমাবদ্ধ থাকলেও ঈদের পর থেকে দীর্ঘ মেয়াদী পুনর্বাসন প্রকল্প নিয়ে সেভ সিলেট এবং কানেক্ট দ্য ডটস এক সাথে কাজ করবে ।

উল্লেখ্য, কানেক্ট দ্য ডটস করোনা কাল থেকে সারাদেশে জরুরি ওষুধ সরবরাহ, অক্সিজেন সিলিন্ডার ব্যাংক তৈরী করে বিনামূল্যে করোনা রোগীদের সরবরাহ করা, বিভিন্ন বিশেষায়িত হসপিটালে হাই ফ্লো হিউমিডিফায়ার এবং অক্সিজেন কনসেনট্রেটর প্রদান, মাস্ক বিতরণ, ছাত্র-ছাত্রীর জন্য দীর্ঘ মেয়াদী বৃত্তি চালু করা, নিম্ন মধ্যবিত্তদের জন্য খাবার বিতরণ সহ নানা সেবামূলক কাজ করছে ফাউন্ডেশনটি । প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসমুদ্রে ভাসা দেশ
পরবর্তী নিবন্ধবহদ্দারহাটে এরাবিয়ান লিডারশিপ মাদরাসার কার্যনির্বাহী পরিষদের সভা