বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা

| শনিবার , ১৮ মার্চ, ২০২৩ at ৬:১৮ পূর্বাহ্ণ

নগরীর বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিএনপির চলমান গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা আন্দোলন কর্মসূচি এবং ‘রাষ্ট্রকাঠামো মেরামতে’ ২৭ দফা বাস্তবায়নের লক্ষে কর্মশালা ও আলোচনা সভা গত বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান আলোচক ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর পুত্র ঈসরাফিল।

সভায় ঈসরাফিল খসরু বলেন, অতীতে যখনই দেশে গণতান্ত্রিক সংকট দেখা দিয়েছে, তখনই রাষ্ট্রকাঠামোকে মেরামত করে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা হয়েছে। দেশের চলমান সংকট থেকে উত্তরণের জন্য বিএনপি ১০ দফা আন্দোলন কর্মসূচি এবং রাষ্ট্রকাঠামোকে মেরামত করার জন্য ২৭ দফা কর্মসূচি ঘোষণা দিয়েছে। এ কর্মসূচির মাধ্যমে গণতন্ত্রকে ফিরিয়ে আনবে বিএনপি।

কর্মশালা ও আলোচনা সভায় ২৭ দফা নিয়ে আলোচনা করেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সহসভাপতি হারুন আল রশিদ, সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খান। বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রিয়াজ উদ্দিন রাজুর সভাপতিত্বে ও সদস্য সচিব আরমান শুভর পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সহসাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, জাকির হোসেন, মোখলেছুর রহমান, সহসাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক এসকান্দর, বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক স্বাদ উদ্দিন চৌধুরী, আল জাবের, কাইছার হামিদ, তাজুল ইসলাম সবুজ, মিজানুর রহমান মিঠু, জলিল, খোরশেদ মালিক, সদস্য মুরাদ, রুবেল, সজল, শাহাজাদা, আরিফ হোসেন, মামুন, লিমন, জাকির প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশিক্ষকদের সাথে নাটাবের মতবিনিময় সভা
পরবর্তী নিবন্ধস্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলুন