কাভার্ড ভ্যানের কড়া ব্রেক দুর্ঘটনায় কয়েকটি গাড়ি

চকরিয়া প্রতিনিধি

চকরিয়ায় পৃথক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫ | শুক্রবার , ৩ মে, ২০২৪ at ৬:৪৩ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় সড়কে দাঁড়ানো যাত্রীবাহী একটি মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দেয় কক্সবাজারমুখী একটি কাভার্ড ভ্যান। ওই মুহূর্তে কাভার্ড ভ্যানটি কড়া ব্রেক কষলে পেছনে থাকা আরও কয়েকটি গাড়ি দুর্ঘটনায় পতিত হয়। এতে ইজিবাইক ও মোটর সাইকেল আরোহীসহ একাধিক গাড়িতে থাকা অন্তত ১৫ জন আহত হয়। তম্মধ্যে একই পরিবারের শিশুনারীসহ তিনজন রয়েছে। আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তম্মধ্যে সুনীল শর্মা নামে একজনকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। গতকাল বৃহস্পতিবার বিকেল চারটার দিকে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে চকরিয়ার বানিয়ারছড়া স্টেশনে এই দুর্ঘটনা ঘটে। এদিকে গতকাল বৃহস্পতিবার সকাল দশটার দিকে মহাসড়কের চকরিয়ার মালুমঘাট ছগির শাহ দরগা রাস্তার মাথায় মিনিট্রাকের ধাক্কায় যাত্রীবাহী ইজিবাইক (টমটম) সড়কে উল্টে যায়। এ সময় দুই যাত্রী হতাহত হয়।

নিহত যাত্রীর নাম রশিদ আহমদ (৪০)। তিনি ঈদগাঁও উপজেলার বাসিন্দা। এছাড়াও আহত হন মোহাম্মদ রাজু (৩৫)

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রেজাউল হক জানান, দুর্ঘটনার পর হাসপাতালে আনা হয় আহত ১৩ জনকে। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত অবস্থায় সুনীল শর্মা নামে একজনকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মহাসড়কে চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) মাহবুবুল হক ভুঁইয়া জানান, দুর্ঘটনায় পতিত তিনটি গাড়ি জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনগত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধশিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে আইনি নোটিস
পরবর্তী নিবন্ধঅর্থনৈতিক সংকটে শ্রমজীবীরা দুর্বিষহ দিনাতিপাত করছে : নোমান