প্রিমিয়ার ভার্সিটির তড়িৎ প্রকৌশল বিভাগের প্রজেক্ট ডে ফল

| সোমবার , ২ জানুয়ারি, ২০২৩ at ৫:১২ পূর্বাহ্ণ

প্রিমিয়ার ইউনিভার্সিটি তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগ কর্তৃক প্রজেক্ট ডে ফল২০২২ সম্প্রতি পালিত হয়। প্রদর্শনীতে তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের বিভিন্ন সেমিস্টারে অধ্যয়নরত ছাত্রছাত্রীরা তাদের ফল২০২২ সেশনের ৫৬টি প্রজেক্ট ও ৬২টি পোস্টার উপস্থাপন করে, যা ছিল বিভিন্ন ল্যাবরেটরি কোর্সের অংশ। দিনব্যাপী এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক টুটন চন্দ্র মল্লিক। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সহকারী অধ্যাপক মো. হেলাল উদ্দিন, প্রভাষক সৌমেন দত্ত ও প্রভাষক সুজন চৌধুরী।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল বিভাগের ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থীদের মধ্যে রোবট ফুটবল প্রতিযোগিতা। প্রতিযোগিতায় ১৬টি দল অংশগ্রহণ করে। মোবাইল কনট্রোল এইচ আরসি রোবটগুলো ফুটবল বিশ্বকাপ দলের আদলে তৈরি করা। ২৫টি ম্যাচ শেষে ৪২ গোলে বিজয়ী হয় সুদিপ্তা তানিমের দল ‘প্রিমো’, রানার্সআপ হয় কদর মোবারক ও মনিরুল ইসলামের দল ‘হাসেল’।

এতে উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সাইফুদ্দিন মুন্না, গণিত বিভাগের সহকারী অধ্যাপক তানিয়া নুর, সহকারী অধ্যাপক আকরামুল হক, তড়িৎ প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক সামিনা আলম, গণিত বিভাগের সহকারী অধ্যাপক কল্লোল দে, প্রভাষক আসিফ মোহাম্মদ সিদ্দিকী, প্রভাষক রাহুল চৌধুরী, প্রভাষক সরিৎ ধরসহ বিভাগের ২৫০ জন ছাত্রছাত্রী। প্রদর্শনী শেষে প্রশিক্ষণার্থীদের হাতে সার্টিফিকেট ও শ্রেষ্ঠ ১০ জনের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধডা. সরফরাজ খান চৌধুরী উত্তর জেলা আ. লীগের উপদেষ্টা মনোনীত
পরবর্তী নিবন্ধপুরস্কার বিতরণীর মাধ্যমে শেষ হল স্যাভলনের ক্যাম্পেইন