প্রতিক্ষণে আমাদের উপরে খবরদারি করা হচ্ছে : ফখরুল

| রবিবার , ২৪ অক্টোবর, ২০২১ at ৮:২৪ পূর্বাহ্ণ

এক অদৃশ্য শক্তি এখন বাংলাদেশ চালাচ্ছে বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দেশের বর্তমান পরিস্থিতি তুলে ধরতে গিয়ে গতকাল শনিবার দুপুরে এক আলোচনা সভায় তিনি এমন প্রসঙ্গ তোলেন। খবর বিডিনিউজের।
ফখরুল বলেন, প্রতি মুহূর্তে, প্রতিক্ষণে আমাদের উপরে খবরদারি করা হচ্ছে। কিছুক্ষণ আগে আমি নিচে জাতীয় প্রেস ক্লাবের লাউঞ্জে চা খাচ্ছিলাম। একজন সাংবাদিক, আওয়ামী ঘরোনার, আজকে আওয়ামী ঘরোনার সাংবাদিকদের একটা নির্বাচন হচ্ছে। উনি বললেন যে অদ্ভুত কাণ্ড, আমাদের কাছে মেসেজ আসতে শুরু করেছে ‘অদৃশ্য জায়গা’ থেকে যে, অমুককে ভোট দিতে হবে, অমুককে ভোট দিতে হবে। অর্থাৎ এই অদৃশ্য শক্তির যারা আসলে এই দেশটাকে চালাচ্ছে, তারা এদেশের মানুষকে নিয়ন্ত্রণ করছে, এদেশের সমাজকে নিয়ন্ত্রণ করছে। এ রকম একটা অবস্থার মধ্যে আমরা গণতন্ত্রের লড়াইটা করছি।
এই অবস্থায় সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, আসুন না আমরা একসাথে এক হয়ে, ঐক্যবদ্ধ হয়ে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে আমাদের আশা-আকাঙ্ক্ষার যে স্বপ্নগুলো ছিলো সেগুলোকে আবার ফিরিয়ে আনার জন্য এক হয়ে একটা লড়াই করি, সংগ্রাম করি।
দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার প্রসঙ্গে ফখরুল বলেন, তিনি গণতন্ত্রের জন্য লড়াই করতে গিয়ে গৃহবন্দি হয়ে আছেন। এই বৃদ্ধ বয়সে অসুস্থ অবস্থায়ও তিনি এখনও লড়াই করছেন। আমাদের নেতা তারেক রহমান সাহেব মিথ্যা মামলাগুলোতে পড়ে নির্বাসিত হয়ে আছেন।

পূর্ববর্তী নিবন্ধবিচার বিভাগীয় তদন্ত কমিশন গঠন করুন : রানা দাশগুপ্ত
পরবর্তী নিবন্ধইন্ধনদাতারাই ইকবালকে কক্সবাজার পাঠিয়েছে : তথ্যমন্ত্রী