প্যারেড ফিল্ড ইভিনিং ওয়াকার্স এসোসিয়েশনের কার্যকরী পরিষদ গঠন

আজাদী অনলাইন | শুক্রবার , ২৩ অক্টোবর, ২০২০ at ১:৩৫ অপরাহ্ণ

স্বাস্থ্য সচেতনতা ও সেবামূলক কাজের লক্ষ্য নিয়ে গত ১৯ অক্টোবর প্যারেড ফিল্ড ইভিনিং ওয়াকার্স এসোসিয়েশনের উপদেষ্টা ও কার্যকরী পরিষদ গঠিত হয়েছে। কার্যকরী পরিষদে মোহাম্মদ মহিউদ্দীনকে প্রতিষ্ঠাতা সভাপতি ও এসএ চৌধুরী মামুনকে সাধারণ সম্পাদক করা হয়।

পরিষদের অন্যরা হলেন- এসএম মাসুক হিমেল সিনিয়র সহ-সভাপতি, মোহাম্মদ আলাউদ্দিন সহ-সভাপতি, এসএ চৌধুরী মামুন সাধারণ সম্পাদক, আরিফ হাসান চৌধুরী যুগ্ম সাধারণ সম্পাদক, রায়হান উদ্দিন সাংগঠনিক সম্পাদক, আনিস উদ্দিন চৌধুরী প্রচার সম্পাদক, মোহাম্মদ শামিম দপ্তর সম্পাদক, সালাউদ্দিন অর্থ বিষয়ক সম্পাদক, এডভোকেট দেওয়ান নজরুল আইন বিষয়ক সম্পাদক, আলিমুল ওয়ারেছ পিয়াল শিক্ষা বিষয়ক সম্পাদক, ডা. সুমন কান্তি দাশ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, জমির উদ্দিন ধর্ম বিষয়ক সম্পাদক, মোহাম্মদ আজম আপ্যায়ন সম্পাদক, মুহিত চৌধুরী সদস্য, টিপু চৌধুরী সদস্য ও কামরুল ইসলামক সদস্য।

উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন- এস.আর আজিম বোর্ড মেম্বার সিডিএ, প্রফেসর কাজিম উদ্দিন হেড অব দ্যা ডিপার্টমেন্ট (গণিত) চট্টগ্রাম কলেজ, ডা. মোহাম্মদ আলী চৌধুরী আজাদ সিনিয়র আবাসিক চিকিৎসক বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন, তছলিম নেওয়াজ সিনিয়র সাংবাদিক দৈনিক পূর্বকোণ এবং এডভোকেট সাহেদুল আজম শাকিল জর্জ কোর্ট, চট্টগ্রাম ও ইঞ্জিনিয়ার নুরুল বশর ডিরেক্টর পলি ক্লিনিক।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে পুলিশের সেবায় এসেছে পরিবর্তন
পরবর্তী নিবন্ধ২৮ হাজার ইয়াবাসহ ধরা বাসের সুপারভাইজার