পোর্ট্রেটের বর্ষপূতির মাসব্যাপী অনুষ্ঠানের সমাপনী

| শনিবার , ১০ ডিসেম্বর, ২০২২ at ৮:২৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম প্রেস ক্লাবে বর্ণাঢ্য আয়োজনে পোর্ট্রেটের বর্ষপূতি উদযাপন করা হয়। মাসব্যাপী অনুষ্ঠানের গতকাল ছিল সমাপনী অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জয় বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক মো. আবু ফরহাদ চৌধুরী সাবু। অনুষ্ঠনের উদ্বোধক ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের দাতা সদস্য মো. শাহেদুর রহমান শাহেদ।
পোর্ট্রেটের সম্পাদক রূপম চক্রবর্তীর সভাপতিত্বে অতিথি ছিলেন সাংবাদিক কাজী আবুল মনসুর, চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া, নির্বাহী সদস্য মনজুর কাদের মন্‌জু, চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবীবুর রহমান হাবিব, রহমানীয়া জামাত বাংলাদেশের মো. নঈম উদ্দিন, চট্টগ্রাম ফটোগ্রাফিক সোসাইটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মওদুদুল আলম, সিনিয়র সহ সভাপতি বাসব শীল, পোর্ট্রেটের সহকারী সম্পাদক শেখ আদনান শুভ, পোর্ট্রেট নিউজ ২৪ এর নির্বাহী সম্পাদক মিথুন দত্ত, কাঞ্চন দাশ, প্রশান্ত বড়ুয়া, সজল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন উৎসব কমিটির আহ্বায়ক পীরজাদা মো. মহরম হোসাইন। অনুষ্ঠানে বক্তারা বলেন, পোর্ট্রেট নিরলসভাবে দীর্ষ সময় ধরে সংস্কৃতির বিভিন্ন শাখায় কাজ করে যাচ্ছে, বিশেষ করে আলোকচিত্র নিয়ে দেশে এবং দেশের বাইরে অনেক কাজ করে চলেছে যা অত্যন্ত প্রশংসনীয়।
অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বীর মুক্তিযোদ্ধ নাসির উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ নাফিজ উদ্দিন, সমাজসেবক পিযূষ তালুকদার, সংগঠক শেখ আমেনা খাতুন পুতুল, নৃত্য পরিচালক সেতু বিশ্বাসকে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিলো সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা
পরবর্তী নিবন্ধমোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের দোয়া মাহফিল