পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

বোয়ালখালী ও কুতুবদিয়া

বোয়ালখালী ও মহেশখালী প্রতিনিধি | রবিবার , ২৪ এপ্রিল, ২০২২ at ৫:৫০ পূর্বাহ্ণ

বোয়ালখালী ও মহেশখালীতে গত তিন দিনে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। এরমধ্যে গতকাল শনিবার দুপুরে বোয়ালখালী পৌর এলাকার ৮ নং ওয়ার্ডে আবরার নামে আড়াই বছরের এক শিশু পুকুরে ডুবে মারা যায়। শিশুটি স্থানীয় মান্নান সওদাগর বাড়ির প্রবাসী নুর মোহাম্মদের ছেলে।
জানা যায়, আবরার বাড়ির আঙ্গিনায় খেলছিল। একপর্যায়ে সবার অগোচরে বাড়ির পিছনের পুকুরে পড়ে যায়। এ সময় তাকে দেখতে না পেয়ে স্বজনরা খোঁজাখুজি করে। পরে পুকুর থেকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর সদরের বহদ্দার পাড়া ইউছুপ তালুকদার বাড়ির মোর্শেদ আলমের দেড় বছরের শিশু কণ্যা আয়েশা আক্তার বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে যায়। স্বজনরা উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।
মহেশখালী প্রতিনিধি জানান, গতকাল বিকেলে কুতুবদিয়ায় পুকুরে ডুবে সাবিহা নামে ১৩ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বিকেলে উত্তর ধুরুং চাডি পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাবিহা স্থানীয় শাহাব উদ্দিনের কন্যা।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানায়, গতকাল বিকেল সাড়ে ৩ টার দিকে শিশু সাবিহা বাড়ির পাশে পুকুরে ডুবে যায়। বেশ কিছুক্ষণ পর শিশুটিকে পুকুর থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটি মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধসেন্টমার্টিনে ধরা পড়ল ১৪০ কেজির ভোল কোরাল
পরবর্তী নিবন্ধপটিয়ায় চেয়ারম্যানের ভাই খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২