পাথরঘাটা থেকে অপহৃত স্কুলছাত্রী দেড় মাস পর রাঙ্গুনিয়ায় উদ্ধার

তিন অপহরণকারী গ্রেপ্তার

| মঙ্গলবার , ১১ অক্টোবর, ২০২২ at ৫:৪১ পূর্বাহ্ণ

আজাদী প্রতিবেদন ম

নগরীর পাথরঘাটায় পরীক্ষা দিতে যাওয়ার পথে অপহৃত স্কুল ছাত্রীকে দেড় মাস পর রাঙ্গুনিয়ার পোমরা থেকে উদ্ধার করেছে র‌্যাব চট্টগ্রাম। একই সঙ্গে তিন অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। গত শনিবার রাত সাড়ে ১১টায় পোমরা এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার এবং অপহরণের সাথে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো রাঙ্গুনীয়া উপজেলার উত্তর পোমরার আনোয়ার মিয়া তালুকদারের ছেলে এরফান হোসেন তালুকদার (২১), নগরীর চকবাজার থানার পশ্চিম বাকলিয়ার মৃত আবু আহম্মদের ছেলে তারেক সুলতান (৫৩) ও উত্তর রাঙ্গনীয়ার উত্তর পোমরার মৃত বদরুস মেহের তালুকদারের ছেলে মো. ওসমান গনি (৪০)।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গত ২৫ আগস্ট নবম শ্রেণির ওই ছাত্রী পরীক্ষা দিতে গিয়ে আর বাসায় ফিরে আসেনি। পরিবারের লোকজন খোঁজাখুঁজির পর না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেন। এক পর্যায়ে ওই কিশোরীর মা জানতে পারেন এরফান হোসেন তালুকদার ও তার সহযোগীরা তার মেয়েকে স্কুলে যাওয়ার পথে অপহরণ করে।
গত ১০ সেপ্টেম্বর তিনি এ ঘটনায় এরফান হোসেন তালুকদারকে এজাহারনামীয় ও অজ্ঞাত দুই তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে বিষয়টি র‌্যাবকে অবহিত করেন। এই অভিযোগের ভিত্তিতে ব্যার চট্টগ্রামে একটি দল শনিবার রাত সাড়ে ১১টায় রাঙ্গুনীয়ার পোমরা এলাকায় অভিযান চালিয়ে অপহৃত স্কল ছাত্রীকে উদ্ধার করে। এছাড়া অপহরণের অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে অপহরণের কথা স্বীকার করে। অপহরণকারীদের থানায় হন্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধতুমব্রুর ওপারে আবার গোলাগুলি
পরবর্তী নিবন্ধপৃথক ধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার