পৃথক ধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার

র‌্যাবের অভিযান

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ১১ অক্টোবর, ২০২২ at ৫:৪২ পূর্বাহ্ণ

নগরীর পাহাড়তলী ও আকবরশাহ থেকে কামরুল ইসলাম হৃদয় ও পিচ্চি রাসেল নামে পৃথক ধর্ষণ মামলায় দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল রোববার পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কামরুল ইসলাম হৃদয় (২৩) পটিয়া উপজেলার চরকানাই থানার মৃত আবুল কালামের ছেলে ও মো. রাসেল ওরফে পিচ্ছি রাসেল (৩৫) বিশ্বকলোনি এলাকার নুরুল ইসলামের ছেলে।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গত ১৫ আগস্ট আসামি কামরুল ইসলাম হৃদয় (২৩) কর্নেল হাট এলাকা থেকে ১৭ বছর বয়সী এক তরুণীকে অপহরণ করে। পরবর্তীতে কামরুল ভিকটিমকে অজ্ঞাত স্থানে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করে। উক্ত ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে চট্টগ্রাম মহনগরীর আকবর শাহ থানায় একটি মামলা দায়ের করেন। গত রোববার ভোর সাড়ে ৫টায় অভিযান চালিয়ে পাহাড়তলী থানাধীন একে খাঁন বাস স্ট্যান্ড এলাকা হতে আসামি কামরুল ইসলাম হৃদয়কে গ্রেপ্তার করে র‌্যাব।
অপর এক অভিযানে র‌্যাব চট্টগ্রাম নগরীর আকবর শাহ এলাকার ধর্ষণ, অস্ত্র ও অন্যান্য মামলার এজাহার নামীয় পলাতক আসামি মো. রাসেল প্রকাশ পিচ্চি রাসেলকে গ্রেফতার করে। র‌্যাব জানায়, গত ১৯ আগস্ট এক গার্মেন্টস কর্মী চাকুরী শেষে বাসার যাওয়ার পথে মো. রাসেল এবং তার অপর দুই সহযোগীসহ ভিকটিমকে মারধর করে এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরবর্তীতে ভিকটিমের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে আসামিরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। উক্ত ঘটনায় ভিকটিম বাদী হয়ে চট্টগ্রাম আকবর শাহ থানায় একটি মামলা দায়ের করেন। রোববার ভোর সাড়ে ৬টায় নগরীর আকবর শাহ্‌ থানাধীন শান্তি নগর এলাকা থেকে আসামী পিচ্চি রাসেলকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আকবর শাহ থানায় অস্ত্র আইনে আরো একটি মামলা আছে বলে জানিয়েছে র‌্যাব।

পূর্ববর্তী নিবন্ধপাথরঘাটা থেকে অপহৃত স্কুলছাত্রী দেড় মাস পর রাঙ্গুনিয়ায় উদ্ধার
পরবর্তী নিবন্ধআওয়ামী লীগ পুলিশকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করছে