পাথরঘাটায় চুরি হওয়া স্বর্ণালংকার-ল্যাপটপ কর্ণফুলী থেকে উদ্ধার

গ্রেফতার ২

আজাদী অনলাইন | বুধবার , ৮ সেপ্টেম্বর, ২০২১ at ১০:২৭ অপরাহ্ণ

নগরীর কোতোয়ালী থানার পাথরঘাটা এলাকার একটি বাসায় স্বর্ণালংকার ও ল্যাপটপ চুরির ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন মো. বাবলু (২৮) ও উত্তম দে (৩৮)। বাংলানিউজ

এ সময় একটি স্বর্ণের চেইন, এক জোড়া স্বর্ণের পাশা দুল, একটি ল্যাপটপ, একটি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন, ব্লেন্ডার মেশিন, চুরি করা নগদ ৪ হাজার ৬৪০ টাকা ও একটি স্বর্ণের আংটি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, গত ১৭ মে বাসা চুরির অভিযোগে পাথরঘাটার ৩ নম্বর চুরিয়ালটুলি লেইনের আব্দুল জব্বার সওদাগরের ভবনের ২য় তলার ভাড়া বাসার বাসিন্দা ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত অঞ্জনা রানী বল কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, অঞ্জনা রানী বল গত ১৩ মে স্বামীকে নিয়ে মিরসরাইয়ে একটি অনুষ্ঠানে অংশ নেন। গত ১৬ মে সকালে বাসায় ফিরে দেখেন বাসার তালা ভেঙে চোরের দল মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। মামলাতে তিনি ৯ ভরি ৬ আনা স্বর্ণালংকার, নগদ ২০ হাজার টাকা ও ১টি ল্যাপটপসহ মূল্যবান মালামাল চুরি হয়েছে বলে উল্লেখ করেন।

গ্রেফতারে অভিযানে নেতৃত্বদানকারী কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত চৌধুরী বলেন, “গভীর রাতে কর্ণফুলী থানাধীন এলাকা থেকে চোর বাবলুকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে চুরির কথা স্বীকার করেছে। তার কাছ থেকে চোরাই জিনিসপত্রের কিছু অংশ উদ্ধার করা হয়েছে।”

অভিযানে আরো অংশ নেন এসআই মো. মোমিনুল হাসান, এএসআই অনুপ কুমার বিশ্বাস, এএসআই রুহুল আমিন, এএসআই দিদারুল ইসলাম ও এএসআই মতিউর রহমান।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে শোকদিবসে হামলা মামলায় ১৪ আসামীর জামিন
পরবর্তী নিবন্ধআব্দুস ছালাম চাটগাঁমীর দাফন সম্পন্ন