পাঁচ করোনাযোদ্ধা ও দুই প্রতিষ্ঠান পাচ্ছেন সম্মাননা স্মারক

আজাদী অনলাইন | রবিবার , ১৪ ফেব্রুয়ারি, ২০২১ at ৯:১১ অপরাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, রাউজান থানা আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা, ১১ নম্বর পশ্চিম গুজরা ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা একে ফজলুল হক চেয়ারম্যান স্মৃতি ফ্রি হেলথ ক্যাম্পে ৫ করোনাযোদ্ধাকে মুক্তিযোদ্ধা একে ফজলুল হক চেয়ারম্যান সম্মাননা স্মারক দেওয়া হবে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে আন্তর্জাতিক কমিটি ও আমরা করবো জয়-এর আয়োজনে এবং মুক্তিযোদ্ধা একে ফজলুল হক চেয়ারম্যান গণপাঠাগারের সার্বিক তত্ত্বাবধানে শনিবার (২০ ফেব্রুয়ারি) ১১ নম্বর পশ্চিম গুজরা ইউনিয়নের রুপচান্দনগর গ্রামে হজরত ওচমান আলী মাস্টারের (র.) বাড়ি প্রাঙ্গণে সকাল ১০টায় এ স্মারক দেওয়া হবে।

স্মারকের জন্য মনোনীতরা হলেন- চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আজম নাছির উদ্দীন, একাত্তর ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী, তরুণ সমাজহিতৈষী ও রাজনীতিক ফারাজ করিম চৌধুরী, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী ডা. বিদ্যুৎ বড়ুয়া, রহমত উল্ল্যাহ চৌধুরী ফাউন্ডেশনের সভাপতি কেন্দ্রীয় শ্রমিকলীগ নেত্রী রুবা আহসান। এ ছাড়া, দুটি মানবিক প্রতিষ্ঠান ২৫০ শয্যা বিশিষ্ট চট্টগ্রাম জেনারেল হাসপাতাল ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালকে সম্মাননা স্মারক দেওয়া হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন রেলপথ মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী। অনুষ্ঠানে আগ্রহীদের উপস্থিত থাকার জন্য ফ্রি-হেলথ্ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক রাউজান পৌরসভা মেয়র জমির উদ্দিন পারভেজ, সদস্যসচিব সাংবাদিক সৈয়দ আলমগীর সবুজ ও প্রধান সমন্বয়কারী মঈনুদ্দিন কাদের লাভলু অনুরোধ জানিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধমুক্তিযোদ্ধাদের হাতে ছাত্রলীগ নেতার ভালোবাসার ফুল
পরবর্তী নিবন্ধভালোবাসা দিবসে কাউন্সিলর শৈবাল দাশের ব্যতিক্রমি উদ্যোগ