পশুর হাটে মহিষের গুঁতোয় প্রাণ গেল কিশোরের

বোয়ালখালী প্রতিনিধি | শনিবার , ১৭ জুলাই, ২০২১ at ৬:১৯ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে পশুর হাটে পাগলা মহিষের আক্রমণে কাইয়ুম ইসলাম ইহাম (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য নগরীতে নেওয়া হচ্ছিল তাকে। পথেই তার মৃত্যু হয়। নিহত কাইয়ুম উপজেলার শ্রীপুর এলাকার মো. মোরশেদের ছেলে। সে স্থানীয় খরণদ্বীপ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র ও এবারের এসএসসি পরীক্ষার্থী।
প্রত্যক্ষদর্শীরা ও নিহতের স্বজনরা জানান, বিকেল সাড়ে ৩টার দিকে কোরবানির পশু দেখার জন্য বাড়ির অদূরে নুরুল্লা মুন্সির হাটে যায় কাইয়ুম। এ সময় এক ব্যবসায়ী পিকআপ থেকে পশু নামাচ্ছিলেন। এ দৃশ্য দেখতে অন্যদের সাথে দাঁড়িয়েছিল সে। একটু পর পিকআপ থেকে নামানো একটি পাগলা মহিষ শিং দিয়ে কাইয়ুমের পেটে গুঁতো দেয় এবং দড়ি ছিড়ে পালিয়ে যায়। এ সময় প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নিয়ে যায়।
রাতে এ প্রতিবেদন লেখা পর্যন্ত মহিষটিকে ধরা সম্ভব হয়নি। উপজেলা ভেটেরিনারি সার্জন আবদুল্লাহ আল মামুন বলেন, ঘটনাস্থল থেকে পালিয়ে মহিষটি আরো ২/৩ জনকে আহত করেছে। বর্তমানে মহিষটি আমুচিয়া ইউনিয়নের কর্ণফুলী খামারের পেছনের বিলে অবস্থান করছে বলে জানা গেছে। সেখানে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সেতু ভূষন দাসের নেতৃত্বে ৩ সদস্যের মেডিক্যাল টিম অবস্থা করছে।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল করিম বলেন, ঘটনাটি দুঃখজনক। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধগরুবাহী ট্রাকে ডাকাতের হানা চালককে গুলি করে হত্যা
পরবর্তী নিবন্ধপ্রবর্ত্তক সংঘের হোস্টেলে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা