নড়াইলে নৌকাডুবিতে মা-ছেলের মৃত্যু নিখোঁজ ৮

| শনিবার , ৩১ ডিসেম্বর, ২০২২ at ৪:৫৮ পূর্বাহ্ণ

নড়াইলের কালিয়ায় নৌকা ডুবে এক গৃহবধূ ও তার শিশুপুত্র মারা গেছে। নিখোঁজ রয়েছে আরও অন্তত আটজন। গতকাল রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সালামাবাদ ইউনিয়নের বাহিরডাঙ্গা ও পার বাহিরডাঙ্গা গ্রামের মধ্যবর্তী নবগঙ্গার নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। মারা গেছেন কালিয়া উপজেলার বাবুপুর গ্রামের আব্দুল জলিলের স্ত্রী নাজমা বেগম (৩০) ও ছেলে নাসিম ()। তাৎক্ষণিকভাবে নিখোঁজদের নাম পরিচয় জানা যায়নি। খবর বিডিনিউজের।

কালিয়া থানার ওসি শেখ তাসমীম আলম বলেন, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়রা উদ্ধার কাজ করছেন। ফায়ার সার্ভিস সদস্য ও স্থানীয়রা জানান, পার বাহিরডাঙ্গা গ্রামে নাজমা বেগমের দাদির মৃত্যুর খবর শুনে ১৮২০ জন আত্মীয়স্বজন ও প্রতিবেশী বাহিরডাঙ্গা গ্রাম থেকে নৌকাযোগে রওনা দেন। নবগঙ্গার মাঝে নৌকাটি ডুবে যায়। সাঁতরে কয়েকজন পাড়ে উঠতে পারলেও দশ জন নিখোঁজ হন। খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয়রা নাজমা ও তার ছেলের মরদেহ উদ্ধার করেন।

কালিয়া ফায়ার সার্ভিস স্টেশন ম্যানেজার আব্দুল হান্নান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমাদের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেন। স্থানীয়দের তথ্যের ভিত্তিতে এখনও নিখোঁজ আট থেকে ১০ জন।

নদীতে স্রোতের কারণে উদ্ধার অভিযানে বেগ পেতে হচ্ছে। স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালাচ্ছেন বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধমুরগির দাম বাড়তি সবজিতে স্বস্তি
পরবর্তী নিবন্ধরাজস্থলীতে ছাত্রলীগ নেতা অপহরণের ২৫ দিন পর মামলা, গ্রেপ্তার ৩