নিষ্ঠা ফাউন্ডেশনের কুইজ প্রতিযোগিতা ও সভা

| সোমবার , ২১ নভেম্বর, ২০২২ at ১০:৩৯ পূর্বাহ্ণ

নগরীর চান্দগাঁও হামিদচরস্থ ছাফা মোতালেব হাইস্কুল হলে ‘বাঁধনহারা তারুণ্যের আলোর দিশা প্রিয় নবী মুহাম্মদ (দ.)’ বিষয়ক আলোচনা সভা গতকাল রবিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ জিয়া উদ্দিনের সভাপতিত্বে এবং নিষ্ঠা ফাউন্ডেশনের ট্রাস্টি এম এ সবুরের সঞ্চালনায় এতে মুখ্য আলোচক ছিলেন ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি ও চবির সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ নুর হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি প্রধান শিক্ষিকা স্বরচিতা পালিত।

মূখ্য আলোচক বলেন, বর্তমানে যুবসমাজের অধিকাংশ সামাজিক যোগাযোগ মাধ্যম জ্বরে আক্রান্ত। কিশোর গ্যাংসহ বিভিন্ন গ্রুপে যুক্ত হয়ে খুনখারাবিসহ নানা অপরাধের সাথে জড়িত। মা-বাবা ও গুরুজনকে যথাযথ শ্রদ্ধা করে কম সংখ্যক তরুণ তরুণী।

প্রগতি ও আধুনিকতার নামে অশ্লীলতাচর্চা স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। অসময়ে জীবনসঙ্গী নির্বাচন করতে গিয়ে পুরো পরিবারের অস্বস্তির কারণ হয়ে দাঁড়াচ্ছে অনেকেই।

অথচ এসব তরুণ-তরুণীর সুন্দর ভবিষ্যৎ মানে উন্নত বাংলাদেশ। তাই দিকভ্রান্ত, উশৃংখল ও বাঁধনহারা তরুণ-তরুণীদেরকে সিরাতমুখী ও নৈতিকতা সম্পন্ন করে গড়ে তোলার উদ্দেশ্যে জনকল্যাণমূলক সংস্থা নিষ্ঠা ফাউন্ডেশন বাঁধনহারা তারুণ্যের আলোর দিশা প্রিয় নবী মুহাম্মদ (দ.) শিরোনামকে প্রতিপাদ্য করে আলোচনা ও কুইজ প্রতিযোগিতার মাধ্যমে স্কুল-কলেজ ও জেলা পর্যায়ে ক্যাম্পেইন কর্মসূচি শুরু করেছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীর চারিয়ায় জোট ইজতেমা ২৪ নভেম্বর থেকে শুরু
পরবর্তী নিবন্ধআমিরাতে বাংলাদেশ লেডিস ক্লাবের পিঠা উৎসব